Ad
খেলা

”নিউজিল্যান্ডের বিরুদ্ধে আমাদের জয় হবে“, আত্মবিশ্বাসী সৌরভ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : এবারের টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে পরাজয়ের পর আগামী রবিবার কিউইদের মুখোমুখি হতে চলেছে বিরাট বাহিনী।

যা নিয়ে রীতিমত উত্তেজনার পারদ দেখা দিয়েছে ভারতীয় ক্রিকেট অনুরাগীদের মধ্যে। সকলেই চাইছেন কেন উইলিয়ামসন দের মুখোমুখি হয়েই এবারের এই বিশ্বকাপে জয় শুরু করুক রোহিতরা। এবার সেই ম্যাচ নিয়েই মত প্রকাশ করলেন বিসিসিএই প্রেসিডেন্ট।

Ad

আজ দাদাগিরির শ্যুটিং সেটের কাজ শেষ করেই ফের দুবাই উড়ে যাবেন সৌরভ গাঙ্গুলি। সেখানেই আগামীকাল ভারত-নিউজিল্যান্ড ম্যাচে উপস্থিত থাকার কথা রয়েছে তাঁর। তবে গত ম্যাচের ফলাফল নিয়ে এই ম্যাচ কে বিচার করতে চান না সৌরভ।

আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “একটা-আধটা ম্যাচ খারাপ যেতেই পারে। সেটা নিয়ে এত ভাবার কিছু নেই। আমাদের টিম যথেষ্ট ভাল। ধারাবাহিকভাবে আমরা ভাল ক্রিকেট খেলে আসছি। আমি নিশ্চিত নিউজিল্যান্ড ম্যাচে আমরা খুব ভাল ক্রিকেট খেলব। আর আমরা নিউজিল্যান্ডকে হারিয়ে দেব।”

পাশাপাশি গত ম্যাচে দলের খারাপ ফলাফল কে ঘিরে খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন সকলের পক্ষেই সবসময় ভালো ফল করা সম্ভব হয়না। কিন্তু তাঁর মানে এই নয় যে তাঁরা দলের জন্য প্রয়োজনীয় নয়। তবে ধারাবাহিক ভাবে ভালো খেলার জন্য আসন্ন ম্যাচে কিছুটা হলেও সুবিধা থাকবে আমাদের। তবে শেষ পর্যন্ত কি হয় এখন সেদিকেই নজর থাকবে সকলের।

আরও পড়ুন