আগামীকাল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল, ঘোষিত হল ভারতের চূড়ান্ত একাদশ

ইউবিজি নিউজ ডেস্ক : আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। তারপরেই শুরু হতে চলেছে সেই বহু প্রতীক্ষিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। আজ ভারতীয় টিম ম্যানেজমেন্ট কোহলি ব্রিগেডের চূড়ান্ত একাদশ ঘোষণা করে দিল।

কে কে রয়েছেন এই দলে, দেখে নিন একনজরে :

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শুভমান গিল, চেতশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে, ঋষভ পন্থ, রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, জশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ সামি।

কিন্তু, ম্যাচের প্রথমদিন এই ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে যাবে না তো? দর্শকদের মনে আপাতত এই একটাই প্রশ্ন আপাতত ঘুরপাক খাচ্ছে। সেক্ষেত্রে আরও একটা দিন অবশ্য রিজার্ভ ডে হিসেবে রেখে দেওয়া হয়েছে। সাউদাম্পটনের স্থানীয় আবহাওয়া দপ্তর জানিয়েছে, আগামীকাল রোজ বাওল স্টেডিয়ামে সকালের দিকে বৃষ্টি হতে পারে। এছাড়া সারাদিন বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। আর সেকারণে আগামীকাল মাঠকর্মীদের কাজও যথেষ্ট কঠিন হবে বলে মনে করা হচ্ছে।

আগামীকাল ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য তার একাদশে কে কে খেলবেন তা ঘোষণা করলেন ভারতীয় বোর্ড , তাতে স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা উভয়ই অন্তর্ভুক্ত আছেন । মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ এবং ইশান্ত শর্মা এই তিন পেসার হলেন নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে যাওয়া একাদশে অন্তর্ভুক্ত।

রোহিত শর্মা এবং শুভমান গিল ওপেনার এবং টপ অর্ডারটি নির্ভরযোগ্য চেতেশ্বর পূজারা নামবে।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আশা করছেন ৪ নম্বর স্থানে এবং তারপরে তার সহকারী অজিংক্যা রাহানে থাকবেন।