এক ওভারে ছয়টি ছক্কা, যুবরাজ সিংয়ের পাশে নাম লেখালেন কাইরন পোলার্ড

ইউবিজি নিউজ ব্যুরো : টি-টোয়েন্টির ইতিহাসে এক ওভারে ছয়টি ছক্কা মারার দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে নাম লেখালেন কাইরন পোলার্ড। তিনি অ্যান্টিগায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টির সময় এই রেকর্ড টি করেন ।

আকিলা দানঞ্জয়ের বলে ছয়টি ছক্কা মেরে ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক পোলার্ড। মজার বিষয় হল, দানানজায়া একই ম্যাচে হ্যাটট্রিক নিয়েছিলেন, ক্রমাগত ডেলিভারি বন্ধ করে এভিন লুইস, ক্রিস গেইল এবং নিকোলাস পুরানকে আউট করে। ম্যাচের ষষ্ঠ ওভারে পোলার্ড ছক্কা মারেন। শেষ পর্যন্ত তিনি ১১ বলে ৩৮ রান করেন।

আগের ওভারে দানঞ্জায়া হ্যাটট্রিক নেওয়ার পরে ক্রিজে পৌঁছে পোলার্ড। যাইহোক, ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক তার মুখোমুখি হয়নি এবং তার প্রথম বলেই শ্রীলঙ্কার স্পিনারকে আক্রমণ করেছিলেন।

তিনি মাঠের চারপাশে দানঞ্জায়াকে আঘাত করেছিলেন, এবং ওভারের ষষ্ঠ ওভারে ছয়টি ছয় মারার পরে তিনি ড্রেসিংরুমের দিকে ঘুরে তাঁর উইন্ডিজ সতীর্থের কাছে মাথা নত করলেন, কারণ তারা উঠে দাঁড়িয়ে তাদের অধিনায়ক থেকে মাস্টারক্লাসকে প্রশংসা করেছিল।

পোলার্ডের আগে ভারতের যুবরাজ সিং আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে একমাত্র খেলোয়াড় হিসাবে ছয়টি ছক্কা মারতে পেরেছিলেন। 2007 সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনকালে তিনি এই কৃতিত্ব অর্জন করেছিলেন এবং একটি গ্রুপ ম্যাচে ওভারে স্টুয়ার্ট ব্রডকে 36 রানে গালমন্দ করেছিলেন।