হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই মৃত্যু এক ক্রিকেটারের

ইউবিজি নিউজ ডেস্ক : ব্যাটিং করছিলেন। ছিলেন নন স্ট্রাইকিং এন্ডে। তবে ম্যাচ শেষ করে আর ফেরা হল না। মাঠেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ঘটল এক ক্রিকেটারের। আইপিএল নিলামের আগেই এমন চরম দুঃসংবাদ পাওয়া গেল পুনেতে। মহারাষ্ট্রের পুনে শহরের কাছের জুন্নার এলাকায় স্থানীয় এক ক্রিকেট ম্যাচ চলছিল।

সেখানেই হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন নন স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে থাকা ব্যাটসম্যান। মৃত সেই ক্রিকেটারের নাম মহেশ নালাওয়াদে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়া সেই ক্লিপে দেখা যাচ্ছে সেই ব্যাটসম্যান নন স্ট্রাইকিং এন্ডে দাঁড়িয়ে বোলারের ডেলিভারির অপেক্ষা করছিলেন।

এমনকি সেই ক্রিকেটার দুর্ঘটনার কয়েক মিনিট আগেও পার্টনারের সঙ্গে ইনিংসের বিষয়ে আলোচনা করেছিলেন। আম্পায়ারের সঙ্গেও কথা বলতে দেখা যায় তাঁকে। তার আগেই সেই ব্যাটসম্যানের পার্টনার একটি বল ব্যাটের সঙ্গে সংযোগ ঘটাতে ব্যর্থ হয়েছিলেন।

একটি ডেলিভারির শেষে সেই ব্যাটসম্যান আম্পায়ারের কাছে জানতে চান ওভারে আর কত বল অবশিষ্ট রয়েছে। তারপরেই দেখা যায় সেই ব্যাটসম্যান অজ্ঞান হয়ে মাঠেই পড়ে যান। সঙ্গেসঙ্গেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

পিটিআইকে নারায়ণগাঁও থানার এক আধিকারিক জানিয়েছেন, হাসপাতালে দ্রুত নিয়ে আসা হয় তাঁকে। তবে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের পর জানা গিয়েছে হৃদরোগের শিকার হয়েছিলেন তিনি।

গত জানুয়ারিতে ২৫ বছরের এক ক্রিকেটারের অনেকটা এরকমভাবেই ক্রিকেট খেলতে খেলতে মৃত্যু ঘটে। পিটিআইয়ের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, রমন গায়কোয়াড মহারাষ্ট্রের এক স্থানীয় টুর্নামেন্ট খেলার সময় মাঠে অচৈতন্য হয়ে পড়েন। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করা হয়। হৃদরোগেই মৃত্যু ঘটেছে বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।