কোহলি নয় ৭৭% অনুরাগীরা চান ক্যাপ্টেন হোক রহিত শর্মা

ইউবিজি নিউজ ব্যুরো : ক্যাপ্টেনসি বিতর্ক –বিরাট কোহলি বা রোহিত শর্মা । ভারতীয় দলের অধিনায়ক কে বা কারা দলে নেবেন সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া বিসিসিআই এবং ভারতীয় নির্বাচকদের। কিন্তু যখন সেই শক্তি ক্রিকেট অনুরাগীদের দেওয়া হয় – ফলাফলগুলি দেখে আপনি অবাক এবং হতবাক হয়ে যাবেন।

ভারতীয় ক্রিকেট দল তাদের একের পর এক ওয়ানডে সিরিজ হেরেছে এবং ক্রিকেট বিশেষজ্ঞদের পাশাপাশি ভক্তরাও এই ফলাফলগুলি নিয়ে খুব খুশি নন। এর আগে ফেব্রুয়ারির মাসে ভারত নিউজিল্যান্ডের কাছে ওয়ানডে সিরিজে 3-0 ব্যবধানে হেরেছিল এবং তারপরে তারা স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে আরেকটি হোয়াইটওয়াশের দিকে ঝুঁকছে। বিরাট কোহলির দল ভারত ইতিমধ্যে 2 ম্যাচ হেরে সিরিজ হেরেছে। কোহলির নেতৃত্বাধীন দলটি র‌্যাডরেলস, ক্লুহেলস এবং প্রায়শই কীভাবে কাঙারুয়াসকে সামলাতে পারে সে সম্পর্কে ধারণা কম বলে মনে হয়েছিল। এর ফলে ক্রিকেট বিশেষজ্ঞরা এবং ভক্তরা ভারতের সাদা বলের অধিনায়ক হিসাবে কোহলির অপসারণের আহ্বান জানিয়েছেন।

ইনসাইডস্পোর্ট এর তত্ত্বাবধানে ভোটিং করানো হয় এবং এর মধ্যে ৭৭.২৮% ভোট ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক হিসাবে বিরাট কোহলিকে অপসারণের পক্ষে। ৫২২৮২ জন ভক্তরা রোহিত শর্মাকে ভারতের পরবর্তী ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক হিসাবে নিয়োগের পক্ষে ভোট দিয়েছেন। কোহলি তার পক্ষে কেবল ১৫৩৭০ ভোট অর্জন করতে পারেন। যেমনটি প্রত্যাশা করা হয়েছিল, বেশিরভাগ ভোট রোহিত শর্মা পেয়েছে ।

 

 

Source – insidesports