Ad
খেলা

নতুন হেয়ারকাটে মাহি! ভিন্ন লুকে চারমিং মাহি

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : এ যেনো তরুণ মাহি। একদম নতুন চুলের স্টাইলে চারমিং ধোনি। ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল সেই ছবি । এর আগেও বিভিন্ন লুকে দেখা গেছে যেগুলোতে অনেকসময় চুল ছোট আকারে আবার অনেক সময় চুল বড়, কিছুদিন আগে এক বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য একেবারে চুল ছাড়াই দেখা গেছে ধোনি কে।

তবে এবার একেবারে ট্রেন্ডি মেকওভার। চুলের সাথে সাথে এবার দাড়িতেও অভিনবত্ব আনেন তিনি। তবে যখনই তিনি নিজের চেহারায় নতুনত্ব নিয়ে আসেন তখনই তা ট্রেন্ড হয়ে যায়।

Ad

নতুন হেয়ারকাট, দাড়িতেও রয়েছে নতুনত্ব। একেবারে তরুণ হয়েগেছেন মাহি। ধোনির এই লুক নতুন ট্রেন্ড সেট করবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। ইতিমধ্যেই কোটি কোটি মানুষের মন জয় করে নিয়েছেন মাহি।

 

বাইশ গজে তাঁর নেতৃত্বের সঙ্গে তাঁর ব্যাটিং ও উইকেটকিপিং যেমন জনপ্রিয়, ঠিক তেমনই জনপ্রিয় মাহির লুক। বিভিন্ন সময় আলাদা আলাদা লুকে ভক্তদের সামনে আসেন মাহি। আর যখন নিজের লুক পরিবর্তন করেন সেটাই হয়ে যায় সেই সময়কার ট্রেন্ড। সেই রকমই নতুন লুকে আবারও নিজেকে রাঙালেন মাহি।

আর কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে স্থগিত হয়ে যাওয়া ১৪তম আইপিএল। এবার দুবাইয়ে ১৯শে সেপ্টেম্বর থেকে বসতে চলেছে বাকি ম্যাচের আসর। অগস্টেই সংযুক্ত আমিরশাহিতে চলে যাওয়ার কথা মাহির চেন্নাই সুপার কিংসের। তাই হয়তো দুবাইয়ে যাওয়ার আগে নিজেকে নতুন অবতারে সাজিয়ে নিলেন মাহি। এই লুকেই হয়তো স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এর বাকি ম্যাচে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে।

চুলের কাটিং-এ নতুনত্বের ছাপ দেওয়ার সঙ্গে সঙ্গে দাড়িতেও আনা হয়েছে আধুনিকতা। আলিম হাকিম নিজের ইনস্টাগ্রামে ধোনির এই ছবি পোস্ট করে লিখেছেন, ‘কিংবদন্তি ধোনি ড্যাসিং লুক। চুল দাড়ি কাটার সময় উনি দারুন আনন্দ করলেন।’ আলিম হাকিম বলিউডের বহু তারকার চুল ও দাড়ি কাটার পাশাপাশি নতুন লুক দিয়ে থাকেন। এবার মাহির লুকে পরিবর্তন করে দারুন খুশি তিনি।

আরও পড়ুন