অলস রহিত শর্মা, তার একটি ছবি নিয়ে হাসিখুশির মিমস-এ মজলেন ভক্তরা

ইউবিজি নিউজ ব্যুরো : ভারত ও ইংল্যান্ডের মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের শেষ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে আগামী চার মার্চ থেকে খেলা হবে। দুই দলের মধ্যে খেলা তৃতীয় ম্যাচটি শেষ হয়েছে মাত্র দুই দিনের মধ্যে। এর পর থেকে পিচটি নিয়ে অনেক প্রতিক্রিয়া দেখা গিয়েছে। যেখানে এক পক্ষ পিচকে খারাপ বলছে। একই সঙ্গে, রোহিত শর্মা সহ অনেক ভারতীয় ক্রিকেটার পিচটিকে ডিফেন্ড করেছেন।

এখন সিরিজের শেষ টেস্ট ম্যাচটি যখন আগামী চার মার্চ থেকে শুরু হবে, তার আগে রোহিত ইনস্টাগ্রামে একটি মজার পোস্ট শেয়ার করেছেন। রোহিত মাটিতে শুয়ে আছেন এবং তার প্রতিক্রিয়া এমন যেন তিনি কিছু ভাবছেন। তিনি লিখেছেন, “আমি ভাবছি চতুর্থ টেস্ট ম্যাচের পিচটি কেমন হবে।” এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়ে এক ভক্ত লিখেছেন যে এখন এই নিয়ে মিম তৈরি করা হবে। রোহিতের স্ত্রী রিতিকাও এই পোস্টে মন্তব্য করেছেন।

সোমবার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে গিয়ে রোহিত শর্মা ট্রেনিং গিয়ারে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন যা এখন টুইটার ব্যবহারকারীদের দ্বারা একটি হাস্যকর মীমে রূপান্তরিত হয়েছে। “চতুর্থ টেস্টের জন্য পিচটি কেমন হবে তা ভাবছেন,” এই পিক শিরোনামে এই ক্রিকেটার।

“চারপাশের লাজিং” ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি মিমস এ অনুপ্রাণিত করেছে। মজাদার কয়েকটি দেখুন:

ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্টটি 10 ​​উইকেটে জিতেছে ভারত। ইংল্যান্ড বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডাব্লুটিসি) ফাইনালে খেলার যোগ্যতা অর্জনের শেষ সুযোগটি হারিয়েছিল বলে এই জয় চারটি ম্যাচের সিরিজে ভারতকে ২-১ ব্যবধানে এগিয়ে নিতে সহায়তা করেছিল।