লক্ষ আইপিএল-2020, ফের অনুশীলনে এম এস ধোনি

ইউবিজি নিউজ, স্পোর্টস ব্যুরো : সংযুক্ত আরব আমিরশাহী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে আইপিএল। সেকারণেই ফের অনুশীলনে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনি।

কিছুদিন আগেই সুরেশ রায়না বলেছিলেন ধোনির ‘হেলিকপ্টার’ শর্ট শিগগিরই আসবে বলে মনে হচ্ছে, মনে হচ্ছে যেন তার প্রাক্তন সিএসকে এবং ভারত অধিনায়ক রায়নার কথা গুরুত্ব সহকারে গ্রহণ করেছেন এম এস ।

এক প্রতিবেদন অনুসারে, আইপিএলের আগে রাঁচির জেএসসিএ ইনডোরে ধোনি আইপিএলের প্রস্তুতির জন্য মাঠে নামলেন। লকডাউন এবং সামাজিক দূরত্বের কারণে এই মুহুর্তে রাঁচিতে খুব বেশি বোলার উপলব্ধ নেই, তাই আপাতত ধোনি বোলিং মেশিনগুলির মুখোমুখি করতে হচ্ছে তাকে ।

“তিনি (ধোনি) গত সপ্তাহে জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে গিয়েছিলেন। তিনি বোলিং মেশিন ব্যবহার করে অন্দরের সুবিধায় অনুশীলন করেছিলেন, ”ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (জেএসসিএ) একজন কর্মকর্তা জানিয়েছেন “উইকএন্ডে দু’দিন ব্যাটিং অনুশীলন করেছিলেন, তবে আর ফিরে আসেননি।

” আমি সত্যই জানি না তার কী পরিকল্পনা আছে বা তিনি প্রশিক্ষণের জন্য ফিরে আসবেন কিনা। আমরা কেবল জানি যে তিনি অনুশীলনের জন্য এই সুবিধাটি পরিদর্শন করেছেন।

সেই প্রতিবেদনে আরও বলা হয়েছে যে লকডাউন এর আগে নিয়মিত প্রশিক্ষণ করতেন ধোনি। সংযুক্ত আরব আমিরশাহীতে চেন্নাইয়ের হয়ে ২০ আগস্ট খেলোয়াড়দের একসাথে হওয়ার কথা সিএসকে দল নিয়ে।