IPL 2020 : দলে জোগ দিলেন ধোনি, তাকে অভ্যর্থনা জানালেন সুরেশ রায়না

IPL 2020 : আইপিএল (IPL 2020)-এর পালে হাওয়া লেগে গিয়েছে আগেই, এ বার নৌকো ভাসিয়ে দেওয়ার সময় যার জন্য যাঁর যাঁর হোম সিটিকে এক এক করে উপস্থিত হচ্ছেন ক্রিকেটাররা।

তারকা ক্রিকেটার এমএস ধোনি (MS Dhoni) চেন্নাই সুপার কিংসের হাত ধরে প্রতি মুহূর্তে নিজেকে উন্নত করে চলেছেন। সিএসকে (CSK) ফ্যানদের ‘থলা’ উপভোগ করেন চেন্নাইয়ে তাঁকে নিয়ে ফ্যানদের উচ্ছ্বাস। দীর্ঘদিন পেশাদার ক্রিকেটের বাইরে রয়েছেন ধোনি।

৫০ ওভারের বিশ্বকাপের সেমিফাইনালে গত বছর শেষ খেলতে দেখা গিয়েছিল তাঁকে। তার পর থেকে শুধু জল্পনাই রয়েছে ধোনিকে ঘিরে। এখনও তার খোলসা হয়নি। তার মধ্যেই আইপিএল-এর প্রস্তুতি শুরু করে দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। অনেকেই ইতিমধ্যে যোগ দিয়েছেন অনুশীলনে। ধোনি পৌঁছে দারুণ অভ্যর্থনাও পেলেন বিমানবন্দর থেকে হোটেল এমনকী মাঠেও। চেন্নাই কিংস একাদশের অফিশিয়াল টুইটারে মঙ্গলবার এমএস ধোনি ও সুরেশ রায়নার (Suresh Raina) দেখা হওয়ার ভিডিও পোস্ট করা হল।

দু’জনের সম্পর্ক ভারতীয় দল থেকেই খুব ভালো। সঙ্গে চেন্নাই সুপার কিংসেও একসঙ্গে খেলেন দু’জনে। বোঝাপড়াটাও বেশ ভালো। দীর্ঘদিন একসঙ্গে খেলার জন্য দু’জনের মধ্যের মানসিক সম্পর্কটাও আন্তরিক। তাই এটা দেখে অবাক হওয়ার কিছু নেই যে রায়না ও ধোনি একে অপরকে দেখে উচ্ছ্বসিত হবেন। রায়না তো ধোনির গলায় চুমু খেয়েই বসলেন। যা নিয়ে মেতে উঠলেন সিএসকে ফ্যানরা।

সিএসকে ফ্যানদের দেওয়া নাম ‘থলা’ ও ‘চিন্না থলা’ তাঁদের দুই থলার একে অপরেক প্রতি প্রেম দেখে ফ্যানরাও উচ্ছ্বাসে মেতে উঠলেন।