Ad
খেলা

বাগদান পর্ব সারলেন ভারতের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, স্পোর্টস ব্যুরো : ভারতের লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল শনিবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে তার ও কোরিওগ্রাফার ধনশ্রী ভার্মায় এনগেজমেন্ট এর কথা ঘোষণা করলেন ।

তাঁর কমিক টাইমিংয়ের ধারেকাছে ঘেঁষতে পারেন না টিম ইন্ডিয়ার কোনও মেম্বারই। এহেন যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal) যে আদতে কতটা সিরিয়াস, তার প্রমাণ মেলে বোলিং থেকেই। এবার চুপিসাড়ে প্রেমিকার সঙ্গে বাগদান পর্বও সেরে ফেললেন চাহল। আর তারপরেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লিখলেন, ‘আমরা হ্যাঁ বলেছিলাম! হ্যাঁ বলেছিল আমাদের পরিবারও!’

Ad

কিন্তু চাহলের প্রেমিকার পরিচয় কী? ইউটিউবার ধনশ্রী বর্মার (Dhanashree Verma) সঙ্গেই বাগদান পর্ব সারলেন যুজি। ধনশ্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে, তিনি আসলে ‘ডাক্তার, কোরিওগ্রাফার, ইউটিউবার এবং ধনশ্রী বর্মা কোম্পানির সহ-প্রতিষ্ঠাতাও।’ এ দিকে সোশ্যাল মিডিয়ায় যুজবেন্দ্র তাঁর রোকা অনুষ্ঠানের ছবি শেয়ার করতেই শুভেচ্ছাবার্তার জোয়ার উঠল। চাহলের দলের সতীর্থরা যেরকম শুভেচ্ছা জানালেন, তেমনই টিনসেল টাউন থেকেও এল চাহল এবং ধনশ্রীর জন্য শুভেচ্ছা।

আন্তর্জাতিক ক্রিকেট কেরিয়ারে বহু দিন আগেই নিজের দাপট দেখিয়েছেন এই জাঁদরেল স্পিনার। এখনও অবধি ভারতের জার্সি গায়ে ৫২টি একদিনের আন্তর্জাতিক এবং ৪২টি টি-টোয়েন্টি খেলেছেন যুজবেন্দ্র চাহল (Yuzvendra Chahal)। ক্রিকেটের শর্টেস্টে ফরম্যাটে ভারতের দ্বিতীয় সর্বাধিক উইকেট নিয়েছেন চাহলই। টি-টোয়েন্টিতে এখনও অবধি তাঁর নামের পাশে লেখা রয়েছে ৫৫টি উইকেট।

করোনাভাইরাসের সংক্রমণের কারণে বহু দিন ধরে মাঠে নামেনি ভারতীয় দল। খুব শিগগিরই আইপিএল (IPL 2020) শুরু হতে চলেছে দুবাইতে। আর সেখানেই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে খেলবেন চাহল। শুক্রবরাই বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি লেখেন, ‘অপেক্ষার অবসান। এবার গর্জনের জন্য প্রস্তুত হতে হবে!’ আর সেই আইপিএল-এ অংশ নিতে যাওয়ার আগেই বাগদান পর্বও সেরে ফেললেন চাহল (Yuzvendra Chahal)।

আরও পড়ুন