Ad
খেলা

IND VS SA : দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে খেলছেন না বুমরাহ, তার বদলে থাকছে এই পেস বোলার

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS ডেস্ক : চোটের কারণে ভারতের অন্যতম ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ খেলছেন না টেস্ট ম্যাচ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের আগে ভারতীয় ক্রিকেট দলটি প্রচণ্ড আঘাত বড় সমস্যায় টিম ইন্ডিয়া।

আগামী ২ অক্টোবর থেকে শুরু হওয়া টেস্ট সিরিজের জন্য বুমরাহের প্রতিস্থাপন হিসাবে নাম ঘোষণা করা হয়েছে উমেশ যাদবকে।

Ad

বিসিসিআই এক বিবৃতিতে জানিয়েছে, “বুমরাহ তার নিম্ন পিছনে সামান্য স্ট্রেস ফ্র্যাকচার জন্যে তাকে রেস্ট এ রাখা হয়েছে এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন সিরিজ থেকে বাদ পড়েছেন।”

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে বুমরাহকে বিশ্রাম দেওয়া হয়েছিল যা ১-১ ব্যবধানে শেষ হয়েছিল। তবে বিশাখাপত্তনম এ প্রথম টেস্টে পেস আক্রমণের নেতৃত্ব দেবেন বলে আশা করা হয়েছিল।

অন্যদিকে ভারতের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ টেস্ট দলের নির্বাচনের সময় বলেছিলেন
, উমেশ যাদবকে ভারতের ১৫ সদস্যের স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়নি কারণ নির্বাচন কমিটি অনুভব করেছিল যে বুমরাহ, ইশান্ত ও শামির উপস্থিতিতে উমেশ যাদব এর একাদশে জায়গা পাওয়ার কোনও সম্ভাবনা নেই। “আমরা সাধারণত ভারতীয় ট্র্যাকগুলিতে দু’জনের বেশি পেসার খেলি না, সুতরাং উমেশের পক্ষে দলে জায়গা পাওয়াটা খুব কঠিন ছিল। সেই সময় ঘরোয়া ক্রিকেট চলবে তাই আমরা চেয়েছিলাম উমেশ তাতে অংশগ্রহণ করুক,

ভারতের ১৫ জন সদস্য : বিরাট কোহলি (ক্যাপ্টেন), মায়াঙ্ক আগরওয়াল, রোহিত শর্মা, চেতেশ্বর পূজারা, অজিঙ্কা রাহানে (ভিসি), হনুমা বিহারী, isষভ পান্ত (ডাব্লু), অর্দ্ধিমন সাহা (ডব্লিউ), আর আশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব , মোহাম্মদ শামী, উমেশ যাদব, ইশান্ত শর্মা, শুভমান গিল

আরও পড়ুন