IPL-এ জিওর ধামাকা অফার,এই প্ল্যানে রিচার্জ করলেই এবছর নিখরচায় আইপিএল লাইভ দেখার সুযোগ!

ইউবিজি নিউজ, স্পোর্টস ডেস্ক: শনিবারই আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni)। ফলে আসন্ন আইপিএল নিয়ে উত্তেজনার পারদ আরও চলেছে। কারণ এখন এটাই একমাত্র টুর্নামেন্ট, যেখানে প্রাণ খুলে ধোনির পারফরম্যান্স উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। যদিও করোনার জেরে এবার ভারত থেকে সরে টুর্নামেন্ট চলে গিয়েছে সংযুক্ত আরব আমিরশাহীতে। তাই আইপিএল (IPL) দেখতে টিভিতেই চোখ রাখবেন দর্শকরা। আর ঠিক এই কথা মাথায় রেখেই স্মার্টফোনে আইপিএল লাইভ দেখার ব্যবস্থা করছে রিলায়েন্স জিও!

শোনা যাচ্ছে, দুটি প্ল্যানের ব্যবস্থা করছে মুকেশ আম্বানির সংস্থা। যে কোনও একটি দিয়ে রিচার্জ করলেই বিনামূল্যে আইপিএলের ১৩ তম মরশুম লাইভ দেখতে পাবেন গ্রাহকরা। একাধিক রিপোর্টে জানা গিয়েছে, গ্রাহকদের অনলাইনে ম্যাচ দেখাতে চুক্তিবদ্ধ হচ্ছে স্টার ও জিও। জিও প্রি-পেড ইউজাররা তো বটেই, জিওফাই ব্যবহারকারীরাও একটি বিশেষ প্ল্যানে পেয়ে যাবেন এই সুবিধা। অর্থাৎ ম্যাচ চলাকালীন বাড়ির বাইরে থাকলেও মোবাইলে চোখ রেখেই দেখে নিতে পারবেন প্রিয় দলের খেলা।

এবার প্রশ্ন হল, এর জন্য গ্রাহককে কী করতে হবে? যাঁর স্মার্টফোনে Disney+ Hotstar সাবস্ক্রাইব করা নেই কিংবা নিখরচায় দেখার উপায় নেই, তিনি কিন্তু বিনামূল্যে মাত্র পাঁচ মিনিটই আইপিএল লাইভ দেখতে পাবেন। একটি সংবাদ সংস্থা জানাচ্ছে, ৪০১ এবং ২৫৯৯ টাকার রিচার্জ করলে মিলবে এই বিশেষ অফার। জানা গিয়েছে, এর একটিতে রিচার্জের সঙ্গে সঙ্গেই OTT প্ল্যাটফর্মটি ব্যবহার করা যাবে। আর সেখানেই দেখা যাবে আইপিএল ১৩। যদিও এ নিয়ে সংস্থার তরফে সরকারিভাবে কিছু জানানো হয়নি।

৪০১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন ৩ জিবি করে মোট ৯০ জিবি ডেটা। মেয়াদ ২৮ দিন। একইসঙ্গে মিলবে ৬ জিবি অতিরিক্ত ডেটা, জিও থেকে জিও ফ্রি কলিং, অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলিং এবং রোজ ১০০টা ফ্রি এসএমএস। এছাড়া জিওর একাধিক অ্যাপ ব্যবহারের সুযোগ তো থাকছেই। অন্যদিকে ২৫৯৯ টাকার রিচার্জে রোজ ২ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। যার মেয়াদ ৩৬৫ দিন। এছাড়াও অতিরিক্ত ১০জিবি ডেটা এবং এক বছরের জন্য Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন ফ্রি। পাশাপাশি জিও থেকে জিও ফ্রি ভয়েস কল, অন্য নেটওয়ার্কে ১২০০ মিনিট ফ্রি কলিং এবং রোজ ১০০টা ফ্রি এসএমএস।