Ad
খেলা

খালি অ্যাটিটিউড , কাজে অষ্টরম্ভা! নিউজিল্যান্ডের কাছে হারে বিরাট কোহলিকে নোংরা আক্রমণ নেটিজেনদের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : টুইটারে ভারতীয় ভক্তরা অবশ্যই আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১ এর তাদের দ্বিতীয় খেলায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেট দলের পারফরম্যান্স দেখে হতাশ হয়েছিল৷ তারা দুর্বল অধিনায়কত্ব এবং আইসিসির এর মতো বড় ম্যাচে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে অক্ষমতার জন্য অধিনায়ক বিরাট কোহলিকে লক্ষ্য করেছিল৷

আবারও, ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি টস হেরেছিলেন এবং মেন ইন ব্লুকে প্রথমে ব্যাট করতে পাঠানো হয়েছিল। যাই হোক, পাকিস্তানের বিরুদ্ধে খেলায় যা দেখেছিল তার থেকে ভিন্ন কিছু শুরু হয়নি। এবার, ব্যাটিং আরও খারাপ ছিল কারণ মেন ইন ব্লু তাদের ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১১০ রান করতে পারে।

Ad

টি২০ বিশ্বকাপ ২০২১ এ ভারত নিউজিল্যান্ডের কাছে আত্মসমর্পণ করার পরে টুইটারে আইপিএল ট্রেন্ড নিষিদ্ধ করুন
নিউজিল্যান্ড, যখন তারা ব্যাট করতে নেমে টার্গেটে ৮ উইকেট হাতে নিয়ে ১৪.২ ওভারে খেলা শেষ করে একটি জিততে হবে। ইশ সোধি তার দুর্দান্ত বোলিং স্পেলের জন্য ম্যাচের সেরা নির্বাচিত হন।

মেন ইন ব্লু এখন তাদের বাকি গ্রুপ ফিক্সচারে আফগানিস্তান, নামিবিয়া এবং স্কটল্যান্ডের মুখোমুখি হবে। পাকিস্তান এখন পর্যন্ত গ্রুপের সেরা দল কারণ তারা টুর্নামেন্টে এখন পর্যন্ত 3টি খেলার মধ্যে ৩টি জিতে টি২০ বিশ্বকাপের সেমি ফাইনালে যাওয়ার যোগ্যতা অর্জন করেছে। আফগানিস্তানও এখন পর্যন্ত খেলা ৩ ম্যাচে ২ জয় পেয়েছে। ভারতের বিপক্ষে জয় দিয়ে টুর্নামেন্টে তাদের খাতা খুলেছে নিউজিল্যান্ডও।

আরও পড়ুন