Ad
ঘাটালজলপাইগুড়িদক্ষিণ বঙ্গনিউজবিদেশ

বাবুলের পর কি লকেট? কুণালের ট্যুইট ঘিরে জল্পনা তুঙ্গে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ওয়েব ডেস্ক, ২৭ সেপ্টেম্বরঃ ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে তারকা প্রচারকের তালিকায় নাম ছিল বাবুল সুপ্রিয়, লকেট চট্টোপাধ্যায় সহ একাধিক বিজেপি নেতৃত্বের। তবে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তৃণমূলে যোগ দেওয়ায় বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে নামেননি। একই সঙ্গে প্রিয়াঙ্কার হয়ে প্রচারে নামতে দেখা যায়নি বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়কে। এবার সেই কারণেই ট্যুইট করে লকেটকে ধন্যবাদ জানালেন তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

সোমবার সকালে ট্যুইট করে কুণাল ঘোষ লেখেন, ‘ভবানীপুরে প্রচারে না আসায় তারকা প্রচারক লকেট চট্টোপাধ্যায়কে ধন্যবাদ ও শুভেচ্ছা। বিজেপি-র অনেক অনুরোধ সত্ত্বেও আপনি প্রচার করেননি। আপনি যেখানেই থাকুন বন্ধু হিসাবে আপনার সাফল্য কামনা করি।’ তবে এখানেই থামেননি কুণাল। তিনি আরও লেখেন, ‘পৃথিবী খুব ছোট। আশা করছি আপনার রাজনীতি শুরু করার দিনগুলি আবার ফিরে আসুক।’

Ad

প্রসঙ্গত, রাজনীতিক জীবন শুরুতে তৃণমূলেই ছিলেন লকেট চট্টোপাধ্যায়। তিনি যেন সেখানেই ফিরে আসেন সেই কথাই জানিয়েছেন কুণাল। তবে কি বাবুলের দলবদলের পর দলবদল করতে চলেছেন আরও এক বিজেপি নেত্রী, সেই প্রশ্নই ঘোরাফেরা করছে রাজনৈতিক মহলে। উল্লেখ্য, আপাতত লকেট উত্তরাখন্ডের সহ-প্রভারী হিসাবে কাজ করছেন।

বিজেপি সূত্রের খবর, ভবানীপুর উপনির্বাচনে মমতার বিরুদ্ধে প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল লকেটকে। তবে সেই প্রস্তাব সবিনয়ে প্রত্যাখ্যান করেন তিনি। এবার ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবেরেওয়ালের প্রচারে দেখা যায়নি হুগলির বিজেপি সাংসদকে। আর তা নিয়েই জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

আরও পড়ুন