Ad
দক্ষিণ বঙ্গ

অন্য অ্যাকাউন্টে চেয়ারম্যান রিলিফ ফান্ডের ১০ কোটি টাকা ট্রান্সফার, এফআইআর অর্জুন সিংয়ের বিরুদ্ধে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : তাঁর বাড়িতে একের পর এক তল্লাশি। আর তাতেই বেজায় বিপদে পড়েছিলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। আর এবার সেই বিপদ আরও কয়েকগুণ বাড়ল। কারণ ১০ কোটি টাকা বেনামী অ্যাকাউন্টে ট্রান্সফার করার অভিযোগে অর্জুনের বিরুদ্ধে এফআইআর করল অ্যান্টি করাপশন ব্রাঞ্চ (ACB)। এর আগে ইবির নজরেও পড়েছিলেন অর্জুন। আর এবার একেবারে এফআইআর।

ফের আর্থিক তছরুপ কাণ্ডে নাম জড়াল ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের। এবার ত্রাণের টাকা নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে তাঁর এবং ভাইপো সৌরভ সিংয়ের বিরুদ্ধে। তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে রাজ্যের দুর্নীতি দমন শাখা (‌অ্যান্টি করাপশন ব্রাঞ্চ)‌।

Ad

বেনামে অন্য অ্যাকাউন্টে চেয়ারম্যান রিলিফ ফান্ডের ১০ কোটি টাকা ট্রান্সফার করার অভিযোগ উঠেছে সাংসদ অর্জুন সিংয়ের বিরুদ্ধে। আর এই তছরুপ কাণ্ডে নাম জড়িয়েছে তাঁর ভাইপো সৌরভ সিংয়ের। তদন্তকারী আধিকারিকরা জানতে পারেন যে, সরকারি নিয়ম ভেঙে এই ত্রাণ তহবিল তৈরি করা হয়। লেনদেনে যুক্ত ব্যাঙ্কগুলির সমস্ত নথি খতিয়ে দেখার পর আর্থিক তছরুপের ঘটনা সামনে আসে। এর পরই সাংসদ ও তাঁর ভাইপোর নামে এফআইআর দায়ের করে রাজ্যের দুর্নীতি দমন শাখা।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন সাংসদ অর্জুন সিং। তিনি জানান, ত্রাণ তহবিল নিয়ে দুর্নীতির অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। প্রসঙ্গত, এর আগে ভাটপাড়া সমবায় ব্যাঙ্ক ২৫ কোটি টাকার কেলেঙ্কারি–কাণ্ডে নাম জড়ায় অর্জুন সিংয়ের ভাইপো সঞ্জিত সিংয়ের। সেই মামলা এখনও চলছে।

আরও পড়ুন