Ad
দক্ষিণ বঙ্গবিধানসভা নির্বাচন-২০২১বিনোদন

প্রচারের মাঝে হটাৎ এক যুবক মাথায় টোপর পরে শ্রাবন্তীকে প্রশ্ন ‘আমাকে বিয়ে করবেন? তু-মু’ল ভাইরাল ভিডিও!

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS ONLINE DESK :- ভোট প্রচার মানেই যে ঝ-গড়া ঝা-মেলা ত-র্ক-বি-তর্ক ভাষণ তেমন কিন্তু নয় । তার পাশাপাশি কখনো কখনো কিন্তু হাসির মজার বেশকিছু ঘটনা ঘটে থাকে । কখনো আবার কোন দলের প্রার্থী এমন কিছু ধরনের বক্তব্য দিয়ে ফেলেন যা পরবর্তীকালে সৃষ্টি করে দ-ম-ফা-টা হাসির পরিবেশ । এর প্রমাণ আমরা বহুবার পেয়েছি ।

সবথেকে ভালো উদাহরণ যদি বলা যায় তাহলে হবে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কথা । মাঝে মাঝে তার কথা এতটা পরিমাণ এর ট্রো-ল হয় যে মুহূর্তের মধ্যে সৃষ্টি হয় হাসির পরিবেশ।

Ad

তবে যেহেতু এবারে বিধানসভা ভোট অনেকটা কঠিন এবং হা-ড্ডা-হা-ড্ডি তাই প্রত্যেকে কিন্তু সচেতন । সচেতন সদ্য যুক্ত হওয়া বিজেপিতে শ্রাবন্তী চ্যাটার্জীর । যে জায়গা থেকে তিনি বড় হয়ে উঠেছেন সেই বেহালা পশ্চিম এর টিকিট অর্জন করেছেন তিনি । তাই লড়াই চলছে জো[ড় ক[দমে । নিজেকে প্রমাণ করতেই হবে । জিতে দেখাতেই হবে এমন একটা মানসিক ইচ্ছে নিয়ে তিনি প্রচার করে চলেছেন প্রতিদিনই।

ব্যক্তিগত জীবনে তার থেকে গেছে একাধিক অ-ভিযোগ এবং খা-মতি । একের পর এক বিবাহ করেছেন ঠিকই কিন্তু কোন বিবাহ টেকেনি । তাই এবার প্রকাশ্যে বিবাহের অফার দিলেন এক ব্যক্তি । মুহুর্তের মধ্যে সৃষ্টি হল জ[ল্পনা । বাড়লো প্রচার এর মধ্যেই উ-ত্তে-জনা। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে শ্রাবন্তীর গাড়ির সামনে এসে উপস্থিত হয় এক ব্যক্তি ।

যার মাথায় ছিল টোপর এবং পরনে ছিল পাঞ্জাবি । এবং তিনি শ্রাবন্তীকে সরাসরি প্রস্তাব দেন বিয়ের । মুঝদে সাদি কারোগি গানটি গেয়ে । যার ফলে সৃষ্টি হয় উত্তে-জনা এবং সঙ্গে সঙ্গে দলীয় কর্মীরা সেই ব্যক্তি কে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে । কিন্তু পরবর্তীতে জানা যায় যে সম্পূর্ণ ঘটনা একটি মজার ছলে করা হয়েছিল । এবং যিনি করেছিলেন সেই ব্যক্তি আসলে একজন সাংবাদিক । ইতিমধ্যে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । তার পাশাপাশি জনপ্রিয় হয়েছে

তথ্যঃ aajsomoy.com

আরও পড়ুন