শিশির অধিকারীর সঙ্গে ‘সাক্ষাৎ’ বিজেপি সাংসদের, তোলপাড় বঙ্গ–রাজনীতি

কাঁথি, ৩০ ডিসেম্বরঃ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। অধিকারী বাড়িতেও পদ্মফুল ফোটাবেন বলে মঙ্গলবারই বারাকপুর থেকে হুঙ্কার দিয়েছেন তিনি। আর ঠিক তার পরেরদিনই শিশির অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করলেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাতো । ‘সৌজন্য সাক্ষাৎ’ করেছেন বলেই দাবি বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাতোর।

জানা গিয়েছে, নিজের গড় কাঁথিতে বিজেপি’র সংগঠন জোরদার করতে তৎপর শুভেন্দু অধিকারী। দলের রণকৌশল ঠিক করতে আজ বিজেপি নেতাদের নিয়ে নিজের বাড়িতেই বৈঠক করেন শুভেন্দু অধিকারী। সেখানে শিশির অধিকারীর সঙ্গে এসে দেখা করেন বিজেপি সাংসদ জ্যোতির্ময় মাহাত–সহ বেশ কয়েকজন নেতা। পরে বলেন, একান্তই সৌজন্য সাক্ষাৎকার। যদিও শিশির অধিকারীর দাবি, কারও সঙ্গে দেখা হয়নি তাঁর।

শুভেন্দুর বিজেপিতে যোগদানের পর থেকেই অধিকারী পরিবারের সদস্যদের রাজনৈতিক অবস্থান নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। সম্প্রতি কাঁথিতে তৃণমূলের সভাতে শিশির-সহ পরিবারের অন্যান্য সদস্যদের দেখা যায়নি।

সম্প্রতি বারাকপুর শুভেন্দু দাবি করেন, অধিকারী পরিবারেও পদ্মফুল ফোটাবেন তিনি। শুভেন্দুর এই মন্তব্যের পরই কাঁথি পুরসভার প্রশাসক পদ থেকে তাঁর ভাই সৌমেন্দুকে অপসারণ করে তৃণমূল। তার ঠিক তারপরই বিজেপি সাংসদের দাবি ঘিরে তৈরি হয়েছে জল্পনা।