Ad
শিলিগুড়ি

পাহাড় নিয়ে রাজনীতি করছে তৃনমূল কংগ্রেস: সাংসদ রাজু বিস্ত

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, শিলিগুড়িঃ-পাহাড় নিয়ে রাজনীতি করছে তৃনমূল কংগ্রেস,নির্বাচনের আগে আমরা যা যা বলেছি অনেক কাজ অসম্ভব থাকা সত্বেও আমারা তা সম্ভব করেছি।আশা করি পাহাড় অসম্ভব সমস্যাকে সমাধান করা সম্ভব।শিলিগুড়ির দলীয় কার্যালয় জয়মনি ভবনে এক দলীয় সভায় অংশ গ্রহন করে একথা বললেন দার্জিলিং-এর সাংসদ রাজু বিস্ত।

তিনি বলেন কেন্দ্রের সরকার পাহাড় নিয়ে এক বৈঠকের ডাক দিয়েছিল কিন্তুু রাজ্য সরকার পাহাড়ের মানুষের ১০০বছরের দাবী পূরন করতে একটু আগ্রসী মনোভাব নিয়ে এই বৈঠকে অংশগ্রহন করত তবে বেশী খুশি হতাম আমি।কৃষি বিল কৃষকদের সুবিধার জন্যই করা হয়েছে।কৃষকরা যাতে সরাসরি ফসলের দাম পায় তারজন্য এই বিল।

Ad

আজ একটি সংবাদিক বৈঠকের মাধ্যমে একথাই বলেন দার্জিলিং জেলার সাংসদ রাজু বিস্তা।সাংবাদিকরা করোনা আবহের মধ্যে লকডাউনের সময় নিজের জীবন ঝুঁকি রেখে প্রতি মুহুর্তের খবরাখবর যেভাবে জনসাধারণের কাছে পৌঁছে দিয়েছে সেই কারণে প্রত্যেক সাংবাদিককে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি।কদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রত্যেক কৃষকের সুবিধার্থে যে বিল লাগু করেন তার নিয়মাবলী আর কিকগুদিনের মধ্যেই জনসাধারণের সামনে তুলে ধরা হবে বলে জানান তিনি।

এতদিন কৃষকরা তাদের সারাবছরের খাটনীর প্রাপ্ত ফল থেকে বঞ্চিত ছিল।এখন তারা যাতে তাদের খাটনীর সঠিক মূল্যায়ন পেতে পারে সেই কারণেই কৃষক বিল লাগু করা হয়েছে একথাও বলেন তিনি।

আরও পড়ুন