Ad
উত্তরবঙ্গশিলিগুড়ি

নতুন প্রেমিকের সঙ্গে পাহাড় বেড়ালেন শ্রাবন্তী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ওয়েব ডেস্ক, ২৮ সেপ্টেম্বরঃ পুজোর আগেই চলতি মাসের শুরুতে মালদ্বীপ থেকে ঘুরে এলেন শ্রাবন্তী। কলকাতায় এসে কিছুদিন কাটতে না কাটতেই ফের পাহাড়ে ছুটলেন অভিনেত্রী! তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল তো এমনটাই বলছে। পাহাড়ের কোলে বসে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

ছবিতে দেখা যাচ্ছে ব্যা কগ্রাউন্ডে পাহাড়, তার মাঝে হোটেলের লনে বসে রয়েছেন অভিনেত্রী। কালো ট্যা ঙ্ক টপ আর ডেনিম হট প্যা ন্টে পাহাড়েও তাপমাত্রার পারদ চড়াচ্ছেন শ্রাবন্তী। শেয়ার করা এক একটি ছবিতে এক এক রকম অভিব্যেক্তি। ক্যা পশনে তিনি লিখেছেন, ‘মুডস’।

Ad

ছবিগুলি দেখে মনে হচ্ছে সম্ভবত এগুলি সাম্প্রতিক কোনো ছবি নয়। এর আগের বার যখন পাহাড়ে গিয়েছিলেন শ্রাবন্তী, ছবি গুলি তখনকারই। সে সময়েও টলিপাড়ায় গুঞ্জন ছড়িয়েছিল নতুন প্রেমিকের সঙ্গে নাকি পাহাড়ে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি। কটেজের সামনের সবুজ লনে দাঁড়িয়ে শ্রাবন্তী। পেছনে কুয়াশা ঘেরা পাহাড়। সেই ছবিতেও একই পোশাক দেখা গিয়েছিল তাঁর। কিন্তু কার সঙ্গে পাহাড়ে গিয়েছিলেন তা খোলসা করেননি শ্রাবন্তী।

সম্প্রতি তৃতীয় স্বামী রোশন সিংকে বিবাহ বিচ্ছেদ মামলার নোটিস পাঠান শ্রাবন্তী। তৃতীয় স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন শ্রাবন্তী। ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন অভিনেত্রী। রোশনের সঙ্গে নূন্যরতম সম্পর্কটুকুও আর রাখতে আগ্রহী নন তিনি।

আরও পড়ুন