Ad
শিলিগুড়ি

কৃষি বিলের বিরোধীতার নামে কৃষক স্বাধীনতাকে ক্ষুন্ন করে ফড়েদের সুরক্ষার কথা ভাবছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার : রাজু বন্দ্যোপাধ্যায়

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

শিলিগুড়ি, ৩ অক্টোবরঃ কৃষি বিলের বিরোধীতার নামে কৃষক স্বাধীনতাকে ক্ষুন্ন করে ফড়েদের সুরক্ষার কথা ভাবছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। কৃষক সুরক্ষা পদযাত্রায় অংশ নিয়ে শিলিগুড়িতে এ মন্তব্য করেছেন বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়।

শনিবার কৃষি বিলের সমর্থনে শিলিগুড়িতে মহামিছিলের আয়োজন করেছিল বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলা কমিটি। এই মিছিলে অংশ নিতে শিলিগুড়ি এসেছিলেন বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়। এদিন রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, কৃষক সুরক্ষায় দেশে কৃষিবিল পাশ হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতেই আয়োজন করা হয়েছে কৃষক সুরক্ষা পদযাত্রায়।

Ad

রাজ্যে তৃনমূলের কৃষিবিলের বিরোধীতা প্রসঙ্গে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন দেশে কৃষক সুরক্ষার কথা ভাবছেন তখন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কৃষক সুরক্ষাকে ক্ষুন্ন করে ফড়েদের সুরক্ষা দিতে চাইছে। রাজ্যের কৃষক থেকে সাধারণ মানুষ তৃনমূলের এই বিরোধীতা নীতি মানবেন না।

শনিবার দুপুরে শিলিগুড়ি বাঘাযতীন পার্ক থেকে মিছিল শুরু হয়ে কৃষক সুরক্ষা পদযাত্রা শেষ হয় এয়ারভিউ মোরে। মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলা সভাপতি প্রবীন আগরওয়াল, শ্রীরূপা মিত্র চৌধুরী প্রমূখ।

আরও পড়ুন