শিলিগুড়ি

শিলিগুড়িতে বালি বোঝাই লরির ধাক্কায় গুরুতর জখম সাংবাদিক

UBG NEWS, শিলিগুড়ি: বালি বোঝাই লরির ধাক্কায় গুরুতর জখম হলেন উত্তরবঙ্গ সংবাদের কর্মী রূপসা সেনগুপ্ত। সোমবার সাতসকালে শিলিগুড়ির স্বামীজি মোড়ে একটি লরি তাঁকে ধাক্কা মারে।

অভিযোগ, ধাক্কা মারার পর তাঁর ডান পায়ের ওপর দিয়ে চলে যায় লরির একটি চাকা। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। বিষয়টি লক্ষ্য করে স্থানীয় বাসিন্দারা এগিয়ে এসে তাঁর পরিবারের সদস্যদের খবর দেন। পরিবারের লোকজন রূপসাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মাটিগাড়ার একটি নার্সিংহোমে ভরতি করেন। সেখানেই তাঁর পায়ে অস্ত্রোপচার হয়েছে। তবে অবস্থা সংকটজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। ডান পায়ে হাঁটুর কাছে হাড় এবং লিগামেন্টে চোট রয়েছে।

বর্তমানে মাটিগাড়ার ওই নার্সিংহোমেই রূপসা চিকিৎসাধীন। ঘটনার পরই লরির নম্বর নিয়ে পানিট্যাঙ্কি ফাঁড়িতে লিখিত অভিযোগ দায়ের করেছেন তাঁর কাকা অসীম সেনগুপ্ত। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) অভিষেক গুপ্তা জানান, শহরে দিনের বেলায় কোনও পণ্যবাহী গাড়ি ঢুকলেই তাঁরা জরিমানা করছেন। দুর্ঘটনার বিষয়ে থানায় অভিযোগ জানানো হলে প্রযোজনীয় পদক্ষেপ করা হবে। প্রয়োজনে লরিও বাজেয়াপ্ত করা হবে।

এদিকে, অভিযোগ, বালি বোঝাই লরিগুলির রাত ৯টার পর শহরে ঢোকার কথা থাকলেও সেগুলি দিনেও শহরে দাপিয়ে বেড়ায়। নজরদারি না থাকাতেই এমনটা হচ্ছে বলে অভিযোগ। এদিনের ঘটনার পর পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]