শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত ৭০, মৃত ৮

ইউবিজি নিউজ, শিলিগুড়ি, ৩ অক্টোবরঃ সংক্রমনের সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে শিলিগুড়িতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শনিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৮ জনের। সেই সংগে দার্জিলিং জেলার পাশাপাশি শিলিগুড়িতেও করোনার সংক্রমণ অনেকটাই উর্ধমূখী। করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় কপালে চিন্তার ভাজ পড়েছে জেলা প্রশাসনের।

শনিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৮ জনের। এরা হলেন শিলিগুড়ি ভক্তিনগরের বাসিন্দা সুনিতা সাহা, শিলিগুড়ির বাসিন্দা রজনিশ প্যাটেল, মেটেলি বাতাবাড়ীর বাসিন্দা ভিম সারি ওরাও, ফালাকাটার বাসিন্দা গীরিন্দ্র দাস, ফালাকাটা ব্লক তৃনমুল কংগ্রেসের সভাপতি সন্তোষ বর্মন, জলপাইগুড়ি বামনপাড়ার বাসিন্দা দেবী গুহ, দার্জিলিং এর বাসিন্দা হরি কার্কি। মৃত অষ্টম ব্যাক্তির নাম ও পরিচয় জানা যায়নি।

মৃত্যুর পাশাপাশি শিলিগুড়িতে ফের অনেকটাই বাড়লো করোনা আক্রান্তের সংখ্যা। এদিন শিলিগুড়ি পুরনিগম এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৭০ জন। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ১১৭ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৭ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর নিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ২৩ জন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৮, খড়িবাড়ি ব্লকে ৫, মাটিগাড়া ব্লকে ১৩, সুকনায় ৮, সুখিয়া পোখরিতে ৪, দার্জিলিং পুর এলাকায় ৫, মিরিক এলাকায় ৪, কার্শিয়াং পুরসভা এলাকায় ৩ এবং তাকদহে এলাকায় ৩ জনের শরীরে করোনার সংক্রমনের খবর মিলেছে।

শনিবার দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৭৯ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।