শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত ৬৬, মৃত ৬

ইউবিজি নিউজ, শিলিগুড়ি, ৮ অক্টোবরঃ শিলিগুড়ি পুর এলাকায় প্রতিদিনই বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। আক্রান্তের সংখ্যা বাড়লেও কমেছে মৃত্যুর সংখ্যা। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ১১৯ জন। মোট আক্রান্তের মধ্যে মাত্র ৮ জন রয়েছে দার্জিলিং পার্বত্য এলাকার।

শিলিগুড়ি পুরনিগম এলাকায় এদিন নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৬৬ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৩ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর নিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১৩ জন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ৮, মাটিগাড়া ব্লকে ১৩, ফাসিদেওয়া ব্লকে ৬, কার্শিয়াং পুর এলাকায় ১০, সুকনায় ৯, তাকদহতে ৩, বিজনবাড়িতে ১, দার্জিলিং পুর এলাকায় ২, সুখিয়াপোখরি এলাকায় ৫ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং পুর এলাকায় ৬ জনের শরীরে করোনার সংক্রমণ মিলেছে।

বৃহস্পতিবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে শিলিগুড়িতে মৃত্যু হয়েছে ৬ জনের। মৃতদের মধ্যে রয়েছেন শিলিগুড়ি মহকুমার বাতাসির বাসিন্দা প্রনতি চক্রবর্তী, অনিমা চচক্রবর্তী, দেশবন্ধু পাড়ার বাসিন্দা মিতা সিনহা, খড়িবাড়ির বাসিন্দা রানু মন্ডল, এবং শিলিগুড়ি কলেজের প্রাক্তন অধ্যক্ষ জাহ্নবী বসু। এদিন দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৮১ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।