শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত ৫৬, মৃত ২

ইউবিজি নিউজ, শিলিগুড়ি, ৫ অক্টোবরঃ সোমবার পাহাড়ে করোনার সংক্রমণ কমলেও দার্জিলিং জেলার সমতলে ক্রমশ অপ্রতিরোধ্য হয়ে উঠছে করোনা সংক্রমণ। বেড়েছে শিলিগুড়িতে করোনা আক্রান্তের সংখ্যাও। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৯২ জন। মোট আক্রান্তের মধ্যে মাত্র ৬ জন রয়েছে দার্জিলিং পার্বত্য এলাকার।

 শিলিগুড়ি পুরনিগম এলাকায় এদিন নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৫৬ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৪ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর নিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১২ জন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৬ খড়িবাড়ি ব্লকে ১৪, মাটিগাড়া ব্লকে ৬, ফাসিদেওয়া ব্লকে ৬, দার্জিলিং পুর এলাকায় ৫, ও বিজনবাড়ী এলাকায় ১ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে।

সোমবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ২ জনের। এরা হলেন শিলিগুড়ি চম্পাশারি এলাকার বাসিন্দা হারু দত্ত, এবং আলিপুরদুয়ার হ্যামিলটনগঞ্জের বাসিন্দা কল্পনা ভট্টাচার্য। এদিন দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৫০ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।