শিলিগুড়িতে নতুন করে করোনায় আক্রান্ত ৫২, মৃত ৭

ইউবিজি নিউজ, শিলিগুড়ি, ১৩ অক্টোবরঃ করোনায় মৃত্যু মিছিল অব্যাহত শিলিগুড়িতে। সোমবার শিলিগুড়িতে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল ৪ জনের। মঙ্গলবার সেই সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৭। শিলিগুড়ি তথা দার্জিলিং জেলায় করোনা সংক্রমণ ও মৃত্যু বাড়তে থাকলেও হুশ ফেরেনি শহরবাসীর।

করোনা স্বাস্থ্যবিধি না মেনে অবাধে মাস্ক ছাড়াই চলাফেরা করছেন বহু মানুষ। বিষয়টি নিয়ে যথেষ্টই উদ্বিগ্ন জেলা প্রশাসন। মঙ্গলবার করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে শিলিগুড়ির বাসিন্দা শেফালি ঘোষ, নিউ জলপাইগুড়ি এলাকার অনিল কুমার কর্মকার, জলপাইগুড়ি হাসপাতাল পাড়ার বাসিন্দা নিরঞ্জন রায়, শিলিগুড়ি মহকুমার রাঙ্গাপানীর বাসিন্দা শৈলেন্দ্র নাথ বর্মন, চালসার বাসিন্দা চম্পা সাহা, আলিপুরদুয়ারের বাসিন্দা দুলাল চন্দ্র সাহা এবং আলিপুরদুয়ার জেলার শামুকতলার বাসিন্দা প্রীয়বালা সরকারের।

মঙ্গলবার দার্জিলিং জেলায় সংক্রমণ বাড়লেও আক্রান্তের সংখ্যা কিছুটা কমেছে শিলিগুড়িতে। এদিন দার্জিলিং জেলায় নতুন করে আক্রান্তের সংখ্যা ১০৪ জন। শিলিগুড়ি পুরনিগম এলাকায় এদিন নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোট ৫২ জন। দার্জিলিং জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৯ জন, এবং জলপাইগুড়ি জেলার অন্তর্গত শিলিগুড়ি পুর নিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ১৩ জন।

এদিন শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ১৫, মাটিগাড়া ব্লকে ১৯, খড়িবাড়ি ব্লকে ৮, ফাসিদেওয়া ব্লকে ১১, কার্শিয়াং পুর এলাকায় ২, সুকনায় ৪, তাকদহতে ১, বিজনবাড়িতে ১, দার্জিলিং পুর এলাকায় ২, মিরিকে ১, সুখিয়াপোখরি এলাকায় ১, তাকদহ এলাকায় ২ জনের শরীরে নতুন করে করোনার সংক্রমনের খবর মিলেছে। এদিন কালিম্পং পুর এলাকায় ২২ জনের শরীরে করোনার সংক্রমণ মিলেছে।

মঙ্গলবার দার্জিলিং জেলার বিভিন্ন সরকার অধিগৃহীত কোভিড হাসপাতাল, সেফ হোম এবং হোম আইসোলেশন থেকে মোট ৬১ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন বলে জানিয়েছেন দার্জিলিং জেলাশাসক এস পন্নমবলম।