শীঘ্রই CAA কার্যকর হবে, শিলিগুড়িতে জানালেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা

UBG NEWS : করোনা অতিমারীর জেরে সিএএ কার্যকর করা সম্ভব হয়নি। শীঘ্রই তা কার্যকর হবে বলে জানালেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা। সোমবার শিলিগুড়িতে এক জনসভায় জেপি নাড্ডা বলেন, খুব শীঘ্রই সিএএ কার্যকর হবে। অতিমারীর জন্য এটা পিছিয়ে গিয়েছে।এদিন নাড্ডা বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় বাংলায় বিভাজনের রাজনীতি করছেন।

এতদিন হিন্দুদের বিরুদ্ধে কাজ করেছেন আর আজকে হটাৎ তাঁর হিন্দুদের প্রতি দরদ উথলে উঠছে। এসবই আসলে ভোট ব্যাঙ্কের রাজনীতি। ক্ষমতায় টিকে থাকার কৌশল।” তিনি আরও বলেন, “সিএএ একটা রাজ্যের ব্যাপার নয়। এই আইন সারা দেশের। কোনও একটি রাজ্য বলতে পারে না যে তারা আইন মানবে না। আমি আপনাদের কথা দিচ্ছি, এই আইন শিগগির বলবৎ হবে।”

এদিন শিলিগুড়ির সভা থেকে কেন্দ্রীয় প্রকল্প বাংলায় কার্যকর করতে না দেওয়ার অভিযোগ তুলে মমতার বিরুদ্ধে সরব হন বিজেপি সভাপতি। তিনি বলেন, “কেন্দ্রীয় সরকার যা প্রকল্প বাস্তবায়িত করতে যায় তখনই বাংলার মুখ্যমন্ত্রী বলেন হবে না, হবে না। আর আমরা বলতে পছন্দ করি হবে, হবে।”তিনি বলেন, “এপ্রিল পর্যন্ত অপেক্ষা করুন। বিধানসভা মিটবে আর বাংলার নতুন সরকার রাজ্যের মানুষের জন্য সমস্ত কেন্দ্রীয় প্রকল্প বাস্তবায়ন করা শুরু করবে।”