Ad
শিলিগুড়ি

পুনরায় পুলিশের জালে প্রিজন ভ্যানের তালা ভেঙ্গে পালিয়ে যাওয়া ৩ দুষ্কৃতী, পলাতক ১

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, শিলিগুড়িঃ প্রিজন ভ্যানের তালা ভেঙ্গে পালিয়ে যাওয়া ৪ দুষ্কৃতীর মধ্যে ৩ জনকে পুনরায় গ্রেপ্তার করল ভক্তিনগর থানার পুলিশ। পলাতক অপর দুষ্কৃতীর খোঁজে চলছে জোর তল্লাশি। প্রহরায় গাফিলতি থাকার কারনে প্রিজন ভ্যানে থাকা ২ পুলিশ কর্মীকে ক্লোজ করা হয়েছে বলে সুত্রের খবর।

গত 8ই অক্টোবর শিলিগুড়ি ভক্তিনগর থানা থেকে চারজন অভিযুক্তকে মেডিকেল করিয়ে প্রিজন ভ্যানে জলপাইগুড়ি কোর্টে নিয়ে যাওয়ার পথে সেবক রোডে তালা ভেঙ্গে পালিয়ে যায় চার দুষ্কৃতী।

Ad

গোপনসূত্রে পাওয়া খবরের ভিত্তিতে ভক্তিনগর থানার পুলিশ শিলিগুড়ির সমর নগর ও প্রধান নগর এলাকায় অভিযান চালিয়ে পালিয়ে যাওয়া দুষ্কৃতিদের মধ্যে রাকেশ মিস্ত্রি ও মোকসেদুল হক ও সুলতান আলিকে গ্রেপ্তার করে। পলাতক চতুর্থ দুষ্কৃতী প্রানেশ অধিকারী এখনও পলাতক।

প্রানেশের খোঁজে চলছে জোর তল্লাশি। এই ঘটনায় প্রিজন ভ্যানে থাকা দুই পুলিশ কর্মীকে ক্লোজ করা হয়েছে কর্তব্যে গাফিলতি করার জন্য। শনিবার ধৃতদের ফের জলপাইগুড়ি আদালতে পাঠান হয়েছে।

প্রিজন ভ্যানের ভেতরে একটি গ্রীল ও একটি দড়জা থাকে। দুতো গেটেই তালা লাগানোর কথা। কিন্তু গাড়িতে ২ পুলিশকর্মী থাকা স্বত্বেও কিভাবে দুটো তালা ভেঙ্গে দুষ্কৃতীরা পালিয়ে গেল তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

আরও পড়ুন