শিলিগুড়িতে করোনায় মৃত্যু আড়াই বছরের ১ শিশুর; শিলিগুড়িতে করোনায় আক্রান্তের সংখ্যা ৪৭, মৃত ৫

শিলিগুড়ি, ২৩ আগস্টঃ রবিবার উত্তরবঙ্গ মেডিকেল কলেজে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল আড়াই বছরের এক শিশুর। আলিপুরদুয়ার জেলার ফালাকাটার উমাচরন পুর এলাকার বাসিন্দা, এক মহিলার সাথেই করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিল শিশুটি। এদিন সকালে মৃত্যু হয় শিশুটির। শিশুটির মা বর্তমানে মেডিকেল কলেজের রিকুতে চিকিৎসাধীন রয়েছেন।

শিশুটি ছাড়াও এদিন শিলিগুড়ি তথা দার্জিলিং জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ৪ জনের। এরা হলেন, রানিডাঙ্গার বাসিন্দা মহামায়া রায়, কালিম্পং এর বাসিন্দা ঘনশ্যাম বাসুর, দার্জিলিং এর বাসিন্দা সুনীল লস্কর এবং শিলিগুড়ির ৪১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এক বৃদ্ধার মৃত্যু হয়েছে করোনা আক্রান্ত হয়ে।

রবিবার শিলিগুড়িতে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন মোট ৪৭ জন। দার্জিলিং জেলাভূক্ত শিলিগুড়ি পুর এলাকার ৩৩ টি ওয়ার্ডে এদিন সংক্রামিত হয়েছেন ২৬ জন। আর জলপাইগুড়ি জেলাভূক্ত শিলিগুড়ি পুর নিগমের সংযোজিত এলাকার ১৪ টি ওয়ার্ডে করোনায় সংক্রামিত হয়েছেন মোট ২১ জন।

এদিন শিলিগুড়ি পুরনিগম এলাকার ২ ৯, ১২, ১৩, ২০, ২৪, ২৭, ৩৬, ৩৮, ৪০, ৪২, ৪৩, ৪৬, ৪৭ নম্বর ওয়ার্ডে করোনার সংক্রমনের খবর মিলেছে। এর মধ্যে ৯ নম্বর ওয়ার্ডে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯ জন। এছাড়া শিলিগুড়ি মহকুমার নক্সালবাড়ি ব্লকে ৭, মাটিগাড়া ব্লকে ১৫, খড়িবাড়ি ব্লকে ৩, ফাসিদেওয়ায় ১, সুকনায় ৩, মিরিকে ৩, কার্শিয়াং-এ ৩ দার্জিলিং পুর এলাকায় ৩ ও বিজনবাড়ি এলাকায় ২ জনের শরীরে করোনার সংক্রমনের খবর মিলেছে। রবিবার মোট ৫৩ জন করোনা আক্রান্ত সম্পূর্ন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।