Ad
কোচবিহাররাজনীতি

কোচবিহারে বিজেপি কর্মীদের ফেরাতে মরিয়া তৃণমূল , আগামীতে জেলায় বিজেপির ঝাপ বন্ধ হবে বলে মন্তব্য পার্থ প্রতিম রায়ের

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

কোচবিহার, ৮ অক্টোবরঃ কোচবিহার জেলার বিজেপির ঘর ভাঙতে মরিয়া হয়ে ময়দানে নেমেছে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থ প্রতিম রায়।

 মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একুশে জুলাই ভার্চুয়াল সবার থেকে ডাক দিয়েছিল বিজেপিতে যে সমস্ত নেতারা বঞ্চিত তারা তৃণমূলে এসে বাংলার উন্নয়নের শামিল হতে পারেন।

Ad

এরপর থেকে লাগাতার একের পর এক বিজেপি কর্মী থেকে শুরু করে নেতাদের তৃণমূলের ছাতার তলায় আনতে মরিয়া তিনি।

Related Articles

 বৃহস্পতিবার দুপুরেও তৃণমূল জেলা কংগ্রেসের কার্যালয় দক্ষিণ বিধানসভা এলাকা থেকে পাঁচজন বিজেপি কার্যকর্তাদের তৃণমূলে যোগদান করালো পার্থ প্রতিম রায়।

এছাড়াও এদিন উপস্থিত ছিলেন তৃণমূল নেতা তথা জেলা পরিষদের কর্মদক্ষ আব্দুল জলিল আহমেদ, তৃণমূল নেতা শৈলেন্দ্র প্রসাদ সাউ সহ অন্যান্য নেতৃত্বরা।

এদিন সাংবাদিক সম্মেলন করে পার্থ প্রতিম রায় বলেন, বিজেপি কর্মীরা দলে দলে তৃণমূলে ফিরে আসছেন, আগামী দিনে বিজেপির ঝাঁপ বন্ধ হওয়ার অবস্থা হবে কোচবিহারে। আগামী রবিবার বেশ কয়েকজনকে তৃণমূলে যোগদান করিয়ে বিজেপিকে ধাক্কা দেব।

  পুজোর পরে এমন কিছু মুখ বিজেপি ছেড়ে তৃণমূলে আসবে তা বিজেপি নেতা নেতৃত্ব কল্পনা করতে পাচ্ছে না। এর পাশাপাশি তিনি বলেন আগামী ১২ তারিখ এক লক্ষ লোক নিয়ে কৃষি বিলের বিরোধিতা করে রাসমেলা সামনে থেকে বের হব এবং মিছিল শেষে একটি ছোট্ট সবা করব।

যদিও এদিন সাংবাদিকদের প্রশ্নে পার্থ প্রতিম রায় বলেন, দলটি আমাদের করতে দিন। জেলা সভাপতি হিসাবে নয়টি বিধানসভা দেখার দায়িত্ব আমার। আপনাদের দলের স্ট্রাটেজি জানাবো না।

আমরা আমাদের মতো করে দলটা করছি আপনারা চিন্তিত হবেন না। আমাদের বিধায়ক রা আমাদের সাথেই আছে। আপনাদের সামনে কারা ক্ষোভ প্রকাশ করেছে আমার জানা নেই।

 আমাদের সামনে দলের কোন নেতা নেতৃত্ব কর্মী কিছু বলেনি সুতরাং আপনাদের খবর দেখে বা আপনাদের কাছ থেকে শুনে আমি কোন মন্তব্য করব না।

আরও পড়ুন