কোচবিহাররাজনীতি

কোচবিহারে বিজেপি কর্মী কে খুন করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, রাস্তায় মৃতদেহ রেখে বিক্ষোভ যুব মোর্চার

ইউবিজি নিউজ :-বিজেপি কর্মী কে খুন করার অভিযোগ উঠলো শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।এদিন কোচবিহার শহরের মরা পোড়া চৌপথি তে রাস্তার উপর মৃতদেহ রেখে দোষীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ দেখালো যুব মোর্চার কর্মীরা।

বিজেপি কর্মীদের অভিযোগ, রবিবার দিনহাটার বুড়িরহাট এলাকার ২৫ নম্বর মন্ডলের বাসিন্দা ভবারু বর্মনকে রাতের বেলায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করে তৃণমূলের হার্মাদরা।

রাত আনুমানিক সাড়ে তিনটা নাগাদ বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে রাস্তার ওপর দেহ পড়ে থাকতে দেখে পুলিশ।পুলিশ ও দমকল কর্মীরা দেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

বিজেপির অভিযোগ, রাজ্যজুড়ে তৃণমূলের হার্মাদ বাহিনী বিজেপি কর্মীদের খুন করছে। আর পুলিশ সব জেনেও নীরব দর্শকের ভূমিকা পালন করছে। উল্টো অভিযোগ জানাতে গেলে বিজেপি কর্মীদেরকেই আটক করছে বলে অভিযোগ বিজেপির।

Ad

যদিও ভাবারু বর্মনের পরিবার বিজেপি এর এই অভিযোগকে অস্বীকার করেছেন। পরিবার সূত্রে জানা গিয়েছে ভাবারু বর্মন কে কোন তৃণমূল দুষ্কৃতীরা মারেনি, এক্সিডেন্টে তার মৃত্যু হয়েছে।

পরিবার সূত্রে আরো জানা যায়, গতকাল রাতে মদ্যপ অবস্থায় ভবারু বর্মন রাস্তায় বের হয়, আনুমানিক রাত তিনটার দিকে পুলিশ তাঁদের বাড়িতে এসে খবর দেয় যে অ্যাক্সিডেন্ট হয়ে মারা গিয়েছে ভাবারু বর্মন।

তৃণমূল কংগ্রেসের জেলা নেতৃত্ব দের সাথে এই বিষয়ে কথা বললে তারা জানান, বিজেপি একটি মৃতদেহ কে নিয়ে রাজনীতি খেলছে। কে কি কারনে মারা গিয়েছে সেটা তদন্ত সাপেক্ষ, এই নিয়ে কেউ রাজনীতি করলে আমরা সেটা মানব না।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]