বিজেপিতে যোগ দিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী,উন্নয়নের স্বার্থেই BJP-তে যোগ তার

ইউবিজি নিউজ ডেস্ক : আজই বিজেপি যোগ দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে বিজেপিতে জয় শ্রীরাম বলে দলীয় পতাকা হাতে তুলে নিলেন টলিপাড়ার অভিনেত্রী । উপস্থিত ছিলেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্তও। তিনিই শ্রাবন্তীর গেরুয়া শিবিরে যোগদানের কথা জানান। তারপর অভিনেত্রীকে স্বাগত জানান দিলীপ ঘোষ।

ব্রিগেড সমাবেশের আগেই বড় চমক BJP-র। এবার পদ্ম শিবিরে যোগ দিলেন টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার BJP-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং কৈলাশ বিজয়বর্গীয় উপস্থিতিতে এদিন BJP-র পতাকা হাতে তুলে নেন তিনি। তাঁকে দলে স্বাগত জানান দিলীপ ঘোষ। BJP-তে যোগ দিয়েই শ্রাবন্তী জানান, রাজ্যের উন্নয়নের স্বার্থেই BJP-তে যোগ দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনের আগে টলিপাড়ায় তোলপাড়। রাজনীতিতে আসছেন একাধিক নায়ক-নায়িকা। কিছুদিন আগেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন যশ দাশগুপ্ত। এবার একই পথে হাঁটলেনন জয়প্রিয় অভিনেত্রীর শ্রাবন্তী। তাৎপর্যপূর্ণভাবে এর আগে তৃণমূলের একাধিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যেত শ্রাবন্তীকে। সেক্ষেত্রে কেন এই বদল? তবে কি মোহভঙ্গ হয়েছে নায়িকার এই প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানান, কোনও অভিমান থেকে নয়, শুধুমাত্র রাজ্যে পরিবর্তন আনার স্বার্থেই তাঁর BJP-তে যোগ। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বক্তব্য তাঁকে অনুপ্রাণিত করেছে। আর সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে, প্রধানমন্ত্রীর ব্রিগেড সমাবেশের আগে BJP-তে যোগদান করতে চলেছেন একাধিক তারকা, বিগত কয়েকদিন ধরে এই জল্পনা তুঙ্গে। রাজ্য BJP সূত্রে খবর, অমিত শাহের সভার দিন যোগদান কর্মসূচি রাখার পরিকল্পনা করা হয়েছিল। কিন্তু কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসূচি বাতিল হওয়ার পরই এই পরিবর্তন। ৭ তারিখ ব্রিগেড মঞ্চে দেখা যাবে শ্রাবন্তীকেও, জানাচ্ছে গেরুয়া শিবিরের একাংশ।