মাত্র ১ জন দর্শক বিজেপির সভায়, টুইটারে খিল্লি ওরালেন তৃণমূল

ইউবিজি নিউজ ব্যুরো : শুধুমাত্র একজন দর্শক নিয়ে চলছে বিজেপির শভা, যেটা দেখা যাচ্ছে তৃণমূল কংগ্রেস এর টুইট করা একটি ছবিতে।

এখনকার সময়ে নতুন ট্রেন্ডিং মিমস এর ব্যবহার করে বিজেপিকে খোঁচা তৃণমূলের।

কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক পাকিস্তানি তরুণীর ভাইরাল ভিডিও-র লাইন। ছবির ক্যাপশনে লেখা, ‘এটি BJP4Bengal, এটা ওদের জনসভা, আর এখানে ওদের পাওরি হচ্ছে।’

ভাইরালের উপর দিনদিন ভরসা বাড়ছে রাজনৈতিক দলগুলির! ট্রোলিং, ট্রেন্ডিং থেকে বেরিয়ে পাকিস্তানের ‘পাওরি’ এখন সরাসরি ঢুকে পড়েছে বঙ্গ রাজনীতিতে। সৌজন্যে BJP-র একটি ফাঁকা জনসভা।

সম্প্রতি পরিবর্তন যাত্রা কর্মসূচির অংশ হিসেবে রাজ্যের কোনও একটি অংশে জনসভা করে BJP। এই সভারই একটি ছবি সম্প্রতি টুইট করা হয়েছে তৃণমূলের অফিশিয়াল পেজ থেকে। ছবিতে দেখা যায়, মঞ্চের সামনের চেয়ারগুলি খালি। কালো ছাতা মাথায় মাত্র একজন দর্শক বসে। সুযোগ বুঝে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল।

ক্যাপশনের পরতে পরতে রসবোধের সঙ্গে রয়েছে তীব্র খোঁচা। এতদিন পর্যন্ত পাকিস্তানি তরুণী মোবিন দাদানির ‘পাওরি’ ভিডিও নিয়ে ট্রোলিং সীমাবদ্ধ ছিল সেলেব, সোশ্যাল মিডিয়াতে। এই প্রথম তা আঞ্চলিক রাজনীতিতে ঠাঁই পেল এই । বিগত কয়েকদিনে বঙ্গ রাজনীতির ট্রেন্ড দেখার পর রাজনীতিবিদদের একাংশের মত, আর গুরুগম্ভীরভাবে নয়, হালকা ছলে জেন ওয়াইদের মতো করেই বিরোধিতায় নামছে রাজনৈতিক দলগুলি।