Ad
মালদারাজনীতি

তৃণমূল-বিজেপি সংঘর্ষে ব্যাপক বোমাবাজি, উত্তপ্ত এলাকা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিজস্ব প্রতিনিধি, মালদাঃ বৃহস্পতিবার ভোরে মালদার রতুয়ার চাঁদ মনি-১ গ্রাম পঞ্চায়েতের সিট্টাহার গ্রামে ব্যাপক বোমাবাজি। তৃণমূল-বিজেপি সংঘর্ষ। আক্রান্ত স্থানীয় বিজেপির সক্রিয় কর্মী কাওসার আলী পরিবারের অন্য সদস্যরা। তার স্ত্রী ও পরিবারের অন্য লোকেদের লক্ষ্য করে বোমা মারার অভিযোগ।

ঘটনায় গুরুতর আহত কাওসার আলীর দুই ভাই, স্ত্রী ও বোনকে প্রথমে স্থানীয় রতুয়া হাসপাতাল, পরে মালদা মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। আহতরা হলেন, মজাহারুল হক, এমাদুর রহমান, শাহনাজ পারভীন এবং আয়েশা খাতুন।

Ad

কাওসার আলী জানান, গত বিধানসভা নির্বাচনে তিনি বিজেপির বুথ এজেন্ট হয়েছিলেন। তার পরিবারের সমস্ত সদস্য নির্বাচনে বিজেপির হয়ে কাজ করেছিল। তখন থেকেই তাঁর ও তাঁর পরিবারের উপর বিভিন্ন রকম ভাবে হুমকি দেওয়া হচ্ছিল।

আজ ভোরে তিনি যখন তার পরিবারের সঙ্গে জমি থেকে ফিরছিলেন, তখনই তাদের উপর এই হামলা এবং বোমাবাজির ঘটনা হয় বলে অভিযোগ। স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতী শামসুল হকের নেতৃত্বে এই হামলা এবং বোমাবাজির ঘটনা ঘটে।

যদিও এই ঘটনায় তৃণমূলের যোগ থাকার কথা অস্বীকার করেছেন তৃণমূলের স্থানীয় নেতৃত্ব। তাদের বক্তব্য, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই এই হামলা। এই পুরো ঘটনা নিয়ে ইতিমধ্যেই রতুয়া থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে কাউসার আলীর পরিবারের তরফে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

তবে এখনো পর্যন্ত এ ব্যাপারে কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

আরও পড়ুন