Ad
রাজনীতি

ফের মমতাকে নিয়ে অকথ্য কথা কঙ্গনার, বিতর্কে অভিনেত্রী

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ : কিছুদিন আগেই গীতিকার জাভেদ আখতার ও তাঁর স্ত্রী তথা অভিনেত্রী শাবানা আজমি দেখা করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে।

সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘কাল শাবানা আজমি এবং জাভেদ আখতার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী, যাঁকে সবাই তাড়কার নামে চেনেন, তাঁর সঙ্গে একটি Strategic Meeting করেছেন। যার ফলে ধীরে ধীরে বহু ছোট বৈঠক হবে বলিদাউদদের গলিতে।’

Ad

এদিকে, একুশের নির্বাচনে বাংলা জয়ের পর তৃণমূলের টার্গেট এখন দিল্লি। মমতা বন্দ্যোপাধ্যায় যখন জাতীয় রাজনীতিতে অন্যতম মুখ হয়ে উঠছেন, তখন তাঁকে কঙ্গনার এই আক্রমণ অত্যন্ত ইঙ্গিতপূর্ণ বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, এই প্রথমবার নয়, এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কুকথা বলেছিলেন কঙ্গনা। এমনকী, ভোট পরবর্তী বাংলায় হিংসায় উস্কানি দেওয়ার অভিযোগে তাঁর নামে উল্টোডাঙা থানায় FIR দায়ের করেছিলেন তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত।

প্রসঙ্গত, জাভেদ আখতারের কাছে ‘খেলা হবে’ স্লোগান নিয়ে গান তৈরিরও অনুরোধ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সূত্রের খব এমনটাই।শুক্রবার দিল্লিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হন জাভেদ-শাবানা (Shabana Azmi)। মমতাই কী এবার প্রধানমন্ত্রী পদপ্রার্থী?

তিনিই কি মোদী বিরোধী জোটের মুখ? সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জাভেদ আখতার বলেন, ‘কে নেতৃত্ব দেবেন সেটা গুরুত্বপূর্ণ নয়। দেশে পরিবর্তন আনাটাই মৌলিক বিষয়। আমার বিশ্বাস ২০২৪-এ পরিবর্তন আসবেই। দেশের গণতান্ত্রিক পরিস্থিতি আরও উন্নত হবে। দেশের সার্বিক পরিস্থিতির পরিবর্তন হবে।’

আরও পড়ুন