Ad
রাজনীতি

‘ফার্স্ট বয়’ মুকুল,’ ফিফথ ‘ শুভেন্দু, বিজেপির ফেসবুকে পোস্ট করা “The Men In Black” ছবিতে

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : বিজেপির অফিসিয়াল পেজে এখনও জ্বলজ্বল করছে একটি ছবি। যা নারদা স্টিং অপারেশনকে কেন্দ্র করে বানানো হয়েছিল। ফেসবুকের পোস্টটি থেকে জানা যাচ্ছে ২০১৬ সালের ১৫ মার্চ এই ছবি প্রকাশ করা হয়েছিল ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে।

যার ক্যাপশনে লেখা, “মা মাটি মানুষ= মানুষের মারো মানি”। ছবিটিতে মোট ১২ জনের মুখ দেখানো হয়েছে। এবং প্রত্যেক মুখের তলায় লেখা হয়েছে টাকার পরিমাণ।

কারা কারা রয়েছেন এই ছবিতে? প্রথমেই রয়েছেন মুকুল রায়, যার নামের তলায় লেখা ‘২০ লাখ’। অর্থাৎ, বিজেপির পক্ষ থেকে এটা দাবি করা হয়েছিল যে নারদা স্টিং অপারেশনের সময় ২০ লক্ষ টাকা পকেটে পুড়েছিলেন মুকুল রায়। যিনি এখন ভারতীয় জনতা পার্টির একজন পদস্থ নেতা। মুকুলের পাশাপাশি রয়েছে আরও একটি আলোচ্য নাম।

Ad

শুভেন্দু অধিকারীর মুখও জায়গা পেয়েছে এই ছবিতে। তাঁর নামের নীচে লেখা ‘৫ লাখ’। বিজেপির পেজ থেকে প্রকাশিত এই ছবির তলায় কালো ব্যাকগ্রাউন্ডের ওপরে সাদা হরফে লেখা, “TMC leaders seen in the Narada New.com video and the amount of cash allegely given to them 2014 sting operation”.

গতকাল যখন ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত মুখার্জি, শোভন চ্যাটার্জিদের গ্রেফতার করা হয়েছিল তার পর থেকেই প্রশ্ন উঠেছিল শুভেন্দু, মুকুলের বিরুদ্ধে ব্যবস্থা নয় কেন? ম্যাথু স্যামুয়েল এক ভিডিও বার্তায় বলেছেন, ” শুভেন্দু কোথায়? উনিও তো আমার কাছ থেকে টাকা নিয়েছিলেন।”

আরও পড়ুন