Ad
রাজনীতিরাজ্য

দিলীপ ঘোষের গাড়িতে হামলা, জনসভার পথে গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় ইট

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ, আলিপুরদুয়ার: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দুদিন আগেই আসছিলেন কোচবিহারে। এখানে জনসভা করে তিনি আলিপুরদুয়ার এ যান এবং সেখানে জনসভা করে জয়গাঁতে জনসভা করতে রওনা দেন। যাওয়ার পথে তার গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় ইট, তাতে তার গাড়ির কাচ ভেঙে চুরমার হয়ে যায়। ঘটনায় তুমুল উত্তেজনা ছড়ায় দলসিংপাড়া এলাকায়।

জয়গাঁর মঙ্গলাবাড়িতে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়ের উপর পাথর বৃষ্টির অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেস ও গোর্খা জনমুক্তি মোর্চার সমর্থকদের বিরুদ্ধে। তবে তৃণমূল ও মোর্চা উভয়েই এই অভিযোগ মানতে নারাজ।

Ad

ওই ঘটনাকে কেন্দ্র করে জয়গাঁর দলসিংপাড়ায় ভয়ঙ্কর বচসায় জড়িয়ে পড়েন বিজেপি সমর্থক ও পুলিশ কর্মীরা।পুলিশের কর্ডন ভেঙে বেআইনি ভাবে বাইক র‍্যালি নিয়ে এগিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে দিলীপ ঘোষের বিরুদ্ধে।

ওই র‍্যালি জয়গাঁর জিএসটি মোড়ে পৌঁছতেই একদল মোর্চা সমর্থক কালো মাস্ক পরে ও কালো পতাকা নিয়ে ‘দিলীপ ঘোষ গো ব্যাক’ স্লোগান দিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। দিলীপবাবুর গাড়ি লক্ষ্য করে পাথর বৃষ্টি করা হয় বলে অভিযোগ। ঢিলের ঘায়ে ভাঙে গাড়ির কাচ। তীব্র উত্তেজনা সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দেয় পুলিশ। জনসভায় পৌঁছন দিলীপবাবু।

আরও পড়ুন