প্রার্থী তালিকা প্রকাশের পর তাকে ঘিরে জল্পনা তুঙ্গে, অবশেষে যাবতীয় জল্পনায় জল ঢাললেন দেবাংশু

ইউবিজি নিউজ ডেস্ক : রাগ, অভিমান তাঁর হয়নি। সঙ্গে রয়েছেন দলেরই। কিন্তু আর কতদিন রাজনীতিতে থাকবেন, সেই বিষয়ে বড় প্রশ্নচিহ্ন তুলে দিলেন তৃণমূলের যুবনেতা।

প্রার্থী তালিকা প্রকাশের এই জল্পনা ছিল তুঙ্গে। কিন্তু তালিকায় তাঁর নাম না থাকায় সোশ্যাল মিডিয়ায় বয়ে গিয়েছিল ‘ট্রোল ঝড়’। কিন্তু সোনালী গুহ, আরাবুল ইসলাম, জটু লাহিড়ীর মতো প্রকাশ্যে এখনও পর্যন্ত কিছু বলেননি তিনি। তবে কি দেবাংশুও BJP-র পথে? উঠছিল প্রশ্ন।

, প্রার্থী তালিকা প্রকাশের এই জল্পনা ছিল তুঙ্গে। কিন্তু তালিকায় তাঁর নাম না থাকায় সোশ্যাল মিডিয়ায় বয়ে গিয়েছিল ‘ট্রোল ঝড়’। কিন্তু সোনালী গুহ, আরাবুল ইসলাম, জটু লাহিড়ীর মতো প্রকাশ্যে এখনও পর্যন্ত কিছু বলেননি তিনি। তবে কি দেবাংশুও BJP-র পথে? উঠছিল প্রশ্ন।

‘এক সংবাদ পোর্টাল ‘-কে দেওয়া সাক্ষাৎকারে যাবতীয় জল্পনায় জল ঢাললেন দেবাংশু

দেবাংশু জানালেন, মুখ্যমন্ত্রীর পাশেই থাকবেন তিনি। কিন্তু তাঁর ইঙ্গিতপূর্ণ সংযোজন, ‘রাজনীতিতে লং টার্মের জন্য আসিনি।’ তিনি বলেন, ‘২ মে ভোটের ফল ঘোষণা হবে। দিদি আবার মুখ্যমন্ত্রী হবেন। সবুজ আবির মেখে দিদিকে প্রনাম করে ঘরের ছেলে ঘরে ফিরে আসব। ব্যক্তিগত জীবন, কেরিয়ার নিয়ে নতুন করে ভাবনা চিন্তা করব।’ তবে কি রাজনীতি থেকে অবসর নেওয়ার কথা ভাবছেন দেবাংশু? এই প্রশ্নের উত্তরে যুব তৃণমূল নেতা জানান, রাজনীতিতে বেশিদিন থাকবেন না এই কথা আগেই ‘দিদি’-কে জানিয়েছিলেন তিনি। এটা নতুন কোনও পরিকল্পনা নয়। একই সঙ্গে ট্রোলারদের জবাব দিয়ে দেবাংশু বলেন, একটা কেন্দ্রে প্রার্থী করে আটকে রাখেনি দল। বাম প্রার্থী শতরূপ ঘোষের প্রসঙ্গ টেনে তিনি বলেন, যাঁরা তাঁকে আজ ট্রোল করছেন, তাঁদের কেন্দ্রে গিয়েই প্রচার চালাবেন তিনি।

দেবাংশুর দাবি, দল তাঁকে প্রার্থী করার কোনও প্রতিশ্রুতি দেননি। সেক্ষেত্রে রাগ বা ক্ষোভের কোনও প্রশ্ন নেই। একইসঙ্গে, BJP-তে যাচ্ছেন না তিনি, স্পষ্ট বার্তা দিয়েছেন এই যুব নেতা। দলত্যাগের উদ্দেশেও এদিন ক্ষোভ উগরে দেন তিনি। জানান, ‘এসব দেখে শুনে জেদ আরও বাড়ছে। দলকে জেতানোর জন্য আরও প্রচার করব।’ দেবাংশুর কথায়,’এবার খেলা হবে…’