বজরং দলের একনিষ্ঠ কর্মী হত্যায় ডেপুটেশন দেওয়ার আগে বিশ্ব হিন্দু পরিষদ বজরং দলের পক্ষ থেকে মাথাভাঙা শহরে প্রতিবাদ মিছিল

মাথাভাঙ্গা : সম্প্রতি দিল্লিতে বজরং দলের একনিষ্ঠ কর্মী রিঙ্কু শর্মা কে নির্মমভাবে হত্যা করা হয়।এই হত্যার প্রতিবাদে বিশ্ব হিন্দু পরিষদ ও বজরং দলের পক্ষ থেকে মাথাভাঙ্গা মহকুমাশাসকের নিকট ডেপুটেশন প্রদান করা হয়।

ডেপুটেশন প্রদানের সময় নেতৃত্ব দেন বিশ্ব হিন্দু পরিষদের কোচবিহার জেলা সংগঠনের সম্পাদক প্রদীপ থাপা।এদিন ডেপুটেশন দেওয়ার আগে বিশ্ব হিন্দু পরিষদ বজরং দলের পক্ষ থেকে মাথাভাঙা শহরে প্রতিবাদ মিছিল হয়। মিছিল শেষে মহকুমাশাসকের দপ্তরের সামনে বিক্ষোভ অবস্থান কর্মসূচি পালন করেন।

এদিন বিশ্ব হিন্দু পরিষদের কোচবিহার জেলা সংগঠনের সম্পাদক প্রদীপ থাপা বলেন, রাম মন্দির তৈরীর জন্য রিঙ্কু শর্মা দিল্লিতে বিভিন্ন স্থানে নিষ্ঠার সঙ্গে অর্থ সংগ্রহ পালনের কাজ করে যাচ্ছিলেন, সেই সময় তাকে নিশংস ভাবে খুন করেন পার্শ্ববর্তী এলাকার এক যুবক। নির্মমভাবে তাকে যেভাবে চাকু দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে মারা হয়েছে তা কখনই মেনে নেওয়া যায় না।

ওই খুনির শাস্তির দাবিতে এবং ফাঁসির দাবিতে আমরা মহকুমাশাসকের মাধ্যম দিয়ে রাষ্ট্রপতির কাছে দাবি পত্র পাঠানোর ব্যবস্থা করছি। ডেপুটেশন শেষে মিছিলটি মাথাভাঙা শহরে র চৌপথি তে গিয়ে পৌঁছায় সেখানে পথসভা সংগঠিত হয়।