Ad
উত্তরবঙ্গজলপাইগুড়িশিলিগুড়ি

মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশের অভিযানে গ্রেফতার দুই ডাকাত

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

নিজস্ব সংবাদদাতা, শিলিগুড়িঃ- শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশের অভিযানে গ্রেফতার দুই ডাকাত।

নিউ জলপাইগুড়ি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে বৃহস্পতিবার রাতে নিউ জলপাইগুড়ি থানার অন্তর্গত বারিভাশা এলাকাতে জনাদশেক দুষ্কৃতী অপরাধমূলক কর্মকাণ্ড করার জন্য জড়ো হয়েছে বলে সাদা পোশাকের পুলিশ এর কাছে খবর আসে।গোপন সূত্রে পাওয়া খবর আসামাত্রই নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের পুলিশ বাহিনী বারিভাশা এলাকায় অভিযান চালায়।পুলিশের গাড়ি দেখে বেশ কয়েকজন পালিয়ে যেতে সক্ষম হলেও সাদা পোশাকের পুলিশের হাতে ধরা পড়ে যায় দুই দুষ্কৃতী।

Ad

অভিযুক্ত দুই দুষ্কৃতীর নাম সোনু বাল্মিকী এবং পংকজ তালুকদার।অভিযুক্ত দুজনকে গ্রেফতার করে নিউ জলপাইগুড়ি থানার পুলিশ জানতে পেরেছে ওই দুষ্কৃতীদের দলটি ডাকাতি করার উদ্দেশ্যেই জড়ো হয়েছিল।ধৃত দুই দুষ্কৃতীর হেফাজত থেকে উদ্ধার হয়েছে ডাকাতির জন্য আনা বিভিন্ন রকম অস্ত্র এবং যন্ত্রপাতি।অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে ওই চক্রের আরো বেশ কয়েকজনের নাম পেয়েছে নিউ জলপাইগুড়ি থানার সাদা পোশাকের তদন্তকারী অফিসারেরা।তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

নিউ জলপাইগুড়ি থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে অভিযুক্ত সনু বাল্মিকী এর আগেও ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার হয়েছিল পুলিশের হাতে।শুক্রবার দুই অভিযুক্তকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

আরও পড়ুন