মোদী সভা করে চলে যাওয়ার পরেই কোচবিহার শহরের রাজপথে রোড শো করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়

কোচবিহার, ৬ এপ্রিলঃ মোদী সভা করে চলে যাওয়ার পরেই কোচবিহারে শহরে প্রবেশ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। খুব ছোট করে হলে করলেন ‘রোড শো’। এদিন কোচবিহারে মমতা বন্দ্যোপাধ্যায়ের দুটি সভা ছিল।

এরমধ্যে মাথাভাঙা বিধানসভা কেন্দ্রের লতাপাতা গ্রাম পঞ্চায়েত এলাকার গুমানি এলাকায় একটি, অন্যটি মেখলিগঞ্জে। অন্যদিকে বিজেপি প্রার্থী হয়ে কোচবিহার রাসমেলার মাঠে সভা করেন নরেন্দ্র মোদী। ফলে এদিন কোচবিহার হাইপ্রফাইল নেতানেত্রীদের প্রচারে সরগরম হয়ে উঠেছিল।

এদিন বেলা সাড়ে ১২ টা নাগাদ কোচবিহার বিমান বন্দর হয়ে রাসমেলার মাঠে পৌঁছান মোদী। সেখানে সভা শেষ করে ফের কোচবিহার বিমান বন্দর হয়ে তিনি ফিরে যান। এর কিছুক্ষণ পর বিকেল ৪ টে নাগাদ মমতা বন্দ্যোপাধ্যায়ের হেলিকপ্টার কোচবিহার এবিএনশীল কলেজের মাঠে এসে উপস্থিত হয়। সেখানে নেমে মমতা বন্দ্যোপাধ্যায় রোড শো করতে করতে পৌঁছে যান শহরের ভবানীগঞ্জ বাজার লাগোয়া একটি বেসরকারি হোটেলে।

সেখানেই তিনি রাত কাটাবেন।এরপর কাল ফের কোচবিহারে দুটি সভায় যোগ দেবেন তিনি। এরমধ্যে একটি কোচবিহার উত্তর বিধানসভা কেন্দ্রের বানেশ্বর এলাকায় একটি জনসভা করবেন। সেখান থেকে তিনি মাথাভাঙা ১ নম্বর ব্লকের ভবেরহাট এলাকায় গিয়ে অন্য একটি সভায় যোগ দেবেন।

চতুর্থ দফায় অর্থাৎ ১০ এপ্রিল কোচবিহার ও সংলগ্ন আলিপুরদুয়ার জেলায় নির্বাচন হবে। ৮ এপ্রিল সন্ধ্যায় প্রচার শেষ হয়ে যাবে। শেষ মুহূর্তের এই প্রচারে কার্যত ঝাঁপিয়ে পড়েছে যুযুধান তৃণমূল ও বিজেপি শিবির। লড়াই চালিয়ে যাচ্ছে সংযুক্ত মোর্চার প্রার্থীরাও। শেষ মুহূর্তে কার ভাগ্যের শিকে ছেড়ে, সেটা জানতে ২ মে পর্যন্ত অপেক্ষা করতেই হবে।