কোচবিহারে প্রচারে বেরিয়ে হামলার শিকার তৃণমূল কর্মী, অভিযোগের তির বিজেপির দিকে

কোচবিহার, ৯ এপ্রিলঃ আর মাত্র ১৭ থেকে ১৮ ঘন্টার অপেক্ষা। তারপরই কোচবিহারে একুশের বিধানসভা নির্বাচন। আর গতকাল ছিল এই নির্বাচনের শেষ দফার প্রচার। এই প্রচারকে কেন্দ্র করে গতকাল ভিন্ন ভিন্ন স্থানে একাধিক উত্তেজনার প্রেক্ষাপটের সৃষ্টি হয়েছে।

জানা গেছে প্রচারের বেড়িয়ে হামলার শিকার হয় দুই তৃণমূল কর্মী। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ২ নং ব্লকের ৯/২২৫ নং বুথের বেগারখাতায়। অভিযোগ, বিজেপি শিবিরের কয়েকজন এই হামলা চালায়। তবে এই অভিযোগ সম্পূর্ণরুপে অস্বীকার করেছে গেরুয়া শিবির।

ঘটনায় তৃণমূলের অভিযোগ, এদিন প্রচার সেরে বাড়ি ফেরার পথে তাঁদের দুই কর্মীকে বিজেপির কিছু দুষ্কৃতী মারধর করে এবং ধারলো অস্ত্র দিয়ে একজনকে আঘাত করে। এছাড়া এক মহিলা কর্মী সাইবানী বর্মনকে চড়, থাপ্পড় মারা হয় বলেও অভিযোগ।

জানা গেছে, ঘটনায় আহত ব্যক্তিটির নাম বিকাশ বর্মন। বর্তমানে তাকে তুফানগঞ্জের মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে এই ঘটনার প্রতিবাদে তৃণমূলের তরফে তুফানগঞ্জ থানায় এক লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অন্যদিকে বিজেপি শিবিরের তরফে জানানো হয়েছে, ‘তাদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন। বরং তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেড়েই এই ঘটনাটি ঘটেছে। বিজেপিকে কালিমালিপ্ত করবার জন্যই তৃণমূলের এই কারসাজ।’