‘যারা নারদা- সারদার সঙ্গে যুক্ত ছিল, আজ সেই নেতারা বিজেপির মঞ্চে শোভা বর্ধন করছে’ : রবীন্দ্রনাথ ঘোষ

ইউবিজি নিউজ ব্যুরো : এত বছর ধরে যে নেতা কর্মীদের বিজেপি চোর চোর বলে গালিগালাজ দিয়েছে, যারা নারদা- সারদার সঙ্গে যুক্ত ছিল বলে অভিযোগ করেছিল, আজ সেই নেতারা বিজেপির মঞ্চে শোভা বর্ধন করছে। বৃহস্পতিবার দিনহাটার সিতাই বেসিক স্কুল মাঠে তৃণমূল মহিলা কংগ্রেসের এক সভায় বক্তব্য রাখতে গিয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ একথা বলেন।

তিনি বলেন, আমাদের মন্ত্রী বিধায়ক যেখানেই সভা করতে যাচ্ছেন সেখানেই জনসমুদ্র। কিন্তু বিজেপির কোন সভায় লোক হচ্ছে না। শুভেন্দু অধিকারী, রাজিব ব্যানার্জি যেখানেই যাচ্ছেন সেখানকার সভা ফ্লপ হচ্ছে। কাজেই মানুষ তৃণমূলের সঙ্গে রয়েছেন। কারণ গত দশ বছরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যে যে উন্নয়ন হয়েছে তা মানুষ দেখেছে।

মন্ত্রী বলেন, দিনহাটার আদাবাড়ি ঘাটের সেতু নির্মাণ থেকে শুরু করে কোচবিহার পঞ্চানন বর্মা ইউনিভার্সিটি, ইঞ্জিনিয়ারিং কলেজ, ঝকঝকে রাস্তাঘাট এই সরকারের আমলেই তৈরি হয়েছে। কাজেই এই উন্নয়নকে আরও এগিয়ে নিয়ে যেতে হবে। এর জন্য তৃণমূলকে শক্তিশালী করতে হবে। আসন্ন বিধানসভা ভোটে তৃণমূলকে জেতাতে হবে।

এদিনের এই সভায় বক্তব্য রাখেন তৃণমূল বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া, তৃণমূলের মহিলা নেত্রী সঙ্গীতা বসুনিয়া সহ অন্যান্য নেতৃবৃন্দ। এদিনের এই সভায় সিতাই এলাকার ব্যাপক সংখ্যক মহিলারা অংশগ্রহণ করেন।