Ad
উত্তরবঙ্গ

স্ত্রীর চিকিৎসার জমানো টাকা সহ সোনা-দানা চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো কোচবিহারের শীতলকুচি এলাকায়

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

শীতলকুচি, ২০ মার্চঃ বাড়ির পেছনের গ্রিল ভেঙে সোনা রুপার গহনা সহ প্রায় দেড় লক্ষ টাকা নিয়ে চম্পট দিল চোরের দল। বুধবার সন্ধ্যে নাগাদ দুঃসাহসিক এই চুরির ঘটনা ঘটে কোচবিহারের শীতলকুচি এলাকার পশ্চিম পাড়া এলাকায়। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ঘটনা সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যে নাগাদ রবিদাস সাহার বাড়িতে দুঃসাহসিক এই চুরির ঘটনা ঘটে। বাড়ির পেছনের গ্রিল ভেঙে ঘরে ঢুকে সোনা রুপোর গহনা সমেত প্রায় দেড় লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় চোরের দল।

Ad

পরিবারের কর্তা রবি দাস সাহা জানান, ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। তার ছেলে দোকানে ছিলেন এবং তিনি কয়েকদিন থেকে স্ত্রীকে সঙ্গে নিয়ে সাহেবগঞ্জে তার মেয়ের বাড়িতে ছিলেন। তার ছেলে ওই দিন রাত দশটায় দোকানের কাজ সেরে বাড়ি ফিরলে দেখতে পারেন, ঘরের গ্রিল ভাঙ্গা।

এরপর ঘরে ঢুকে দেখতে পান ঘরের বেশকিছু লকার ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে এবং টাকাপয়সা সোনা দানা কিছুই নেই। চোরের দল ছয় ভরি সোনার গহনা, সাত ভরি রুপোর গহনা সহ দেড় লক্ষ টাকা যা রবিদাস বাবু অনেক কষ্টে ধীরে ধীরে জমিয়ে ছিলেন তাঁর স্ত্রীর কিডনি সংক্রান্ত রোগের চিকিৎসায় জন্য, এসব নিয়ে চম্পট দেয় ওই চোরের দল।

এদিকে এই দুঃসাহসিক চুরির খবর জানাজানি হতেই পাড়া-প্রতিবেশী ছুটে আসে। এরপর পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে শীতলকুচি থানার পুলিশ এসে ঘটনার তদন্ত শুরু করে। পরিবারের পক্ষ থেকে থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন