Ad
উত্তরবঙ্গমালদা

ছোট ডোবার আকার ধারণ করেছে রতুয়া ব্লক মোড়ের রতুয়া মালদা রাজ্য সড়ক

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

রতুয়া,,২১ জুন : প্রথম দেখলে মনে হবে ডোবা যা আসলে রতুয়া মালদা রাজ্য সড়ক কোথাও পিচ উঠে বিপজ্জনক গর্ত হয়ে গিয়েছে কোথাও ঝামা খসে বরগর্ত,, হ্যাঁ, ঠিক দেখছেন এটাই

মালদা রতুয়া হয়ে চাচল কিংবা মালদা রতুয়া হয়ে হরিশ্চন্দ্রপুর ও মালদা রতুয়া গামি গুরুত্বপূর্ণ রাজ্য সড়ক বর্ষা আসতেই রাস্তার নরকে পরিণত হয় বর্ষায় বেহাল রাস্তা,,যাত্রা না নরক যাত্রা বুঝে উঠতে পারেনি এই রাস্তা দিয়ে যাতায়াত কারি নিত্যযাত্রী ও স্থানীয় মানুষজন ।

Ad

রাস্তার অবস্থা কঙ্কালসার ভোগান্তি শেষ নেই রাস্তায় ছোট-বড় গর্ত ও,খানে খন্দে যেটিতে বৃষ্টির জল জমে বিপদজনক অবস্থা রতুয়া ব্লক মোড়ের; রতুয়া মালদা রাজ্য সড়ক।

রতুয়া ব্লক মোড়ে সড়কে বৃষ্টি হলেই রাস্তা না পুকুর বুঝা মুশকিল এই রাস্তা লাগোয়া রয়েছে ব্লক থানা চিকিৎসা কেন্দ্র একহাঁটু জলে পায়ে হেঁটে যাতায়াত করতে হচ্ছে স্থানীয় মানুষ কে গর্ত জমা জলের নিত্যদিন ঘটছে নানা দুর্ঘটনা বিপদের ঝুঁকি নিয়ে যাতায়াত করছে সব রকমের যানবাহন।

স্থানীয়রা বলছেন দীর্ঘদিন ধরে রাস্তা সারাইয়ের কাজ হয়নি বর্ষা আসলেই স্থানীয়রা অভিযোগ করলে ট্রাক্টর মাটি ফেলে বা ইট ফেলে কাজ চলায়,, নিত্যযাত্রী ও স্থানীয়দের অভিযোগ এই রাস্তাটি ঢালাই রাস্তার পরিণত করলে সমস্যা থেকে মুক্তি পাওয়া যাবে কিন্তু তা না করে মাটি ফেলে কাজ চালাচ্ছে।

আরও পড়ুন