কোচবিহারে বিজেপি কর্মীর দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল শাসকদলের বিরুদ্ধে, এলাকায় উত্তেজনা

তুফানগঞ্জ, ১৭ ফেব্রুয়ারি : বিজেপি কর্মী দীপক দাসের সুতার দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের দিকে । ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১ ব্লকের চিলাখানা ২ গ্রাম পঞ্চায়েতের ঘোগারকুঠি গ্রামে ।

এই ঘটনায় এলাকার বিজেপি কর্মীরা ৩১ নং জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু । শেষে খবর পেয়ে তুফানগঞ্জ থানার পুলিশ পৌছায় ঘটনাস্থলে । পুলিশ অপরাধীদের খুজে বের করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিজেপি কর্মীরা । যদিও এই ঘটনা অস্বীকার করে তৃণমূল কংগ্রেস ।

স্থানীয় সূত্রে জানা গেছে মঙ্গলবার রাতে একটি বাইক নিয়ে আসে দুষ্কৃতিরা । তারা এসে দোকানে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ । এই ঘটনায় অভিযোগের আঙ্গুল উঠেছে তৃণমূল কংগ্রেসের দিকে ।

বিজেপি কর্মী তথা দোকানের মালিক দিপক দাস অভিযোগ করে বলেন মঙ্গলবার রাত আনুমানিক ২ টা নাগাদ একটি বাইক আমার দোকানের সামনে এসে থামে । জাতীয় সড়কের পাশে দোকান। যে কোন সময় যে কোন গাড়ি এসে রাস্তায় দাড়াতে পারে । তাই কোন আমল দেইনি ।

কিছুক্ষনের মধ্যে আমার দোকান দাউ দাউ করে জ্বলতে থাকে । আগুন ধরতেই বাইরে বেড়িয়ে আসি আমরা । ততক্ষনে সম্পূর্ণ দোকানে আগুন লেগে গেছে । চিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে আসে । তারাই আগুন নেভানোর কাজে হাত লাগান । দমকলে ফোন করা হয় । তারাও আসে দেড়িতে । শেষে দমকল এবং স্থানীয়দের চেষ্টায় আগুন আয়ত্বে আসে ।

তৃণমূল কংগ্রেসের তুফানগঞ্জ ১ ব্লক(খ) এর সভাপতি মনোজ বর্মা জানান – এই ঘটনা বিজেপির কোন্দলের অঙ্গ । আগুন নিয়ে রাজনীতি তৃণমূল কংগ্রেস করে না।