বিধানসভার ভোটের দিন ঘোষণা হতেই কোচবিহারের ন’টি কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করল এস ইউ সি আই

ইউবিজি নিউজ, দিনহাটা:বিধানসভার ভোটের দিন ঘোষণা কোচবিহারের ন’টি কেন্দ্রে প্রার্থীর নাম ঘোষণা করল এস ইউ সি আই। দিনহাটা ও সিতাই কেন্দ্র সহ রাজ্যের ১৯২ টি আসনে সোমবার প্রার্থী তালিকা ঘোষণা করা হয়। নিজেদের শক্তি যাচাই করতেই এদিন এককভাবে প্রার্থী তালিকা ঘোষণা করল এসইউসিআই নেতৃত্ব।

এসইউসিআই নেতা আজিজুল হক জানান, দিনহাটা কেন্দ্রে প্রার্থী করা হয়েছে প্রদীপ রায় কে এবং সিতাই কেন্দ্রে প্রার্থী করা হয়েছে কৃষক আন্দোলনের নেতা অনিল চন্দ্র বর্মণ রায় কে। এছাড়াও জেলার অন্যান্য বিধানসভা কেন্দ্রের মেখলিগঞ্জে প্রার্থী করা হয়েছে রঞ্জিত কুমার বর্মন কে।

মাথাভাঙ্গা বিকাশ বর্মন, কোচবিহার উত্তরে অনিল চন্দ্র রায়, কোচবিহার দক্ষিণের নাজমা খন্দকার, শীতলকুচি তে জগদীশ অধিকারী, নাটা বাড়িতে আব্দুস সালাম ও তুফানগঞ্জে ভোলা সাহা নাম ঘোষণা করা হয়েছে। দলের পক্ষ থেকে দিনহাটা কেন্দ্রে যাকে প্রার্থী করা হয়েছে প্রদীপ রায় তিনি দীর্ঘদিন ধরে দলের সাংগঠনিক দায়িত্ব সামলাচ্ছেন।

এছাড়াও সিতাই কেন্দ্রের প্রার্থী কৃষক আন্দোলনের অন্যতম নেতা। তার নেতৃত্বে দীর্ঘদিন ধরে কৃষক আন্দোলন হয়ে আসছে। এছাড়াও জেলার অন্যান্য বিধানসভায় যাদের নাম প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে তারা দলের বিভিন্ন শাখা সংগঠন এর সাথে যুক্ত রয়েছে।