করোনা পরিস্থিতি নিয়ে শিলিগুড়ি পুরনিগমের সদস্যের নিয়ে বৈঠক করলেন মহকুমা শাসক সুমন্ত সহায়

ইউবিজি নিউজ, ব্যুরো রিপোর্ট : উত্তরবঙ্গ তথা শিলিগুড়ি শহর জুড়ে কোরোনা পরিস্থিতি দিন দিন ভয়াবহ রূপ ধারণ করছে। বৃহস্পতিবার বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে শিলিগুড়ি পুরনিগমের সদস্যের নিয়ে একটি সাংবাদিক বৈঠক করেন মহকুমা শাসক সুমন্ত সহায়।

সাংবাদিক বৈঠকের পর শিলিগুড়ি করপোরেশনের সদস্যমন্ডলী শঙ্কর ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান, ইতিমধ্যেই কন্টেনমেন্ট জোনগুলোতে কড়াকড়িভাবে লকডাউন জারি করা হয়েছে। জরুরি পরিষেবা ছাড়া সবকিছুই থাকবে অব্যাহত। শিলিগুড়ি শহরে সংক্রমণ রুখতে নানা বাবস্থাদি গ্রহণ করা হয়েছে ঠিকই কিন্তু তারপরেও পরিস্থিতির সামাল দেওয়া সম্ভব হচ্ছে না।

আজকের বৈঠকে মহকুমা শাসক সুমন্ত সহায় জানান রাজ্য সাস্থদফতরের নির্দেশিকা অনুযায়ী সারি হাসপাতালগুলি ছাড়াও বেশ কয়েকটি বেসরকারি হাসপাতাল এবং হোটেলে কোয়ারেন্টিন সেন্টারের পাশাপাশি কোরোনা আক্রান্ত রোগীদের রেখে চিকিৎসা করা হবে।

শঙ্কর ঘোষ জানান, প্রতিনিয়ত রোগীর সংখ্যা বাড়ছে তাই এমত পরিস্থিতিতে আম্বুলেন্সের সংখ্যা বৃদ্ধি করা অতি প্রয়োজন। এছাড়াও যে সকল ওয়াডগুলিতে কোরোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সেইসকল ওয়ার্ডগুলিতে বিশেষ নজরদারি প্রয়োগ করতে হবে।