শিল্প মেলার মধ্যেই কোচবিহারে আসতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, রয়েছে একাধিক কর্মসূচি

ইউবিজি নিউজ, কোচবিহার : লোকসভা ভোটের পর আগামী ১৬ ডিসেম্বর কোচবিহারে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি কোচবিহার বেলা ১২টা নাগাদ দলীয় এক কর্মসূচিতে যোগদান করবেন বলে দলীয় সুত্রে জানা গিয়েছে।

কোচবিহারে চলছে রাস উৎসব। করোনা অবহে এবার হচ্ছে না রাস মেলা, কিন্তু কোচবিহার এমজিএম স্টেডিয়াম এর মাঠে জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে ১৫ দিনব্যাপী শিল্প মেলার শুভারম্ভ হয়ে গিয়েছে গতকাল।

মমতা ব্যানার্জি কোচবিহার এসে রাজনৈতিক নেতৃত্ব ও কোচবিহার বাসীকে কি বার্তা দেন সেদিকে তাকিয়ে রয়েছে গোটা জেলাবাসী।

জানা গিয়েছে, উত্তরবঙ্গ সফরে তিনি আগামী ১৫ ডিসেম্বর কলকাতা থেকে রওনা দেবেন। উত্তরবঙ্গে এসে প্রথমে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে রাজনৈতিক সভা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ওই সভা শেষ করে পরে তিনি কোচবিহারে আসবেন মমতা।

ওই দিন রাতেই তিনি কোচবিহারে থাকবেন বলে জানা গিয়েছে। তারপর ১৬ তারিখ কোচবিহারে রাজনৈতিক সভা করবেন এবং সভা করে আবার কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন বলে জানা গিয়েছে।

এবিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, আগামী ১৬ তারিখ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহারে আসছেন। এখানে এসে তিনি একটি রাজনৈতিক সভা করবেন। কিন্তু কোথায় ওই সভা করা হবে তা এখনও ঠিক করা হয় নি। দুই একে দলীয় ভাবে সিদ্ধান্ত নিয়ে আমরা সভাস্থলের ঘোষণা করব।

উল্লেখ্য, মিহির গোস্বামীর দলবদল, শুভেন্দু অধিকারীকে টানাপোড়েন, এছাড়াও একাধিক বিধায়ক পিকে, দলের নেতাদের নিয়ে একাধিকবার বেফাঁস মন্তব্য করেছেন। যার ফলে বারবার প্রকাশ্যে এসেছে দলের অন্তবর্তী সমস্যা। আর তাকেই কাজে লাগানোর চেষ্টা করছে পদ্মশিবির। শক্তহাতে দল সামলাতে প্রস্তুত তৃণমূল সুপ্রিমোও।