৮৬ জন গ্রাহকের অ্যাকাউন্টে ভুতুড়ে টাকা, এবার চাঞ্চল্য দিনহাটায়

দিনহাটা, ৭ জানুয়ারিঃ বন্ধন ব্যাংকের ভুতুড়ে টাকা নিয়ে এবার চাঞ্চল্য ছড়িয়ে পড়ল দিনহাটা ২নং ব্লকের বাসন্তীরহাট বন্ধন ব্যাংকে।

জানা গেছে বন্ধন ব্যাংকের ৮৬ জন গ্রাহকের অ্যাকাউন্টে হঠাৎ করেই টাকা ঢুকে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায়। এরপর অন্যান্য গ্রাহকরা বন্ধন ব্যাংকের অফিসের সামনে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

অভিযোগ, তাদের অ্যাকাউন্ট থেকে টাকা ঢুকেছে তারা জানেনা। অনেকে বলছেন এই টাকা কেন্দ্রীয় সরকার অথবা রাজ্য সরকার তাদেরকে দিয়েছে। তাই তারা টাকা তুলতে এসেছে বন্ধন ব্যাংকে।

যদিও বন্ধন ব্যাংকের সাহেবগঞ্জের এরিয়া ম্যানেজার সুশীল মহাপাত্র এই বিষয়টি সম্পূর্ণ উড়িয়ে দিয়ে বলেন, এটি ভুতুড়ে টাকা নয়।

যারা বন্ধন ব্যাংক থেকে লোন নিয়েছিল কিন্তু পরিশোধ করতে পারেনি কিংবা অল্পকিছু পরিশোধ করেছে তাদেরকে সহযোগিতা করতে বন্ধন ব্যাংকের পক্ষ থেকে অল্প সুদে টাকা দেওয়া হয়েছে। বাসন্তীরহাট বন্ধন ব্যাংকের আওতায় এরকম ৮৬ জন আছেন যারা টাকা পরিশোধ করতে পারেনি। তাদের একাউন্টে টাকা ঢুকেছে।

যদিও এই বিষয় নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বন্ধন ব্যাংক এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে উপস্থিত হয় সাহেবগঞ্জ থানার পুলিশ।