দেওয়াল লিখনে খেলা হবে স্লোগান, কোচবিহারে জোর প্রচার তৃণমূল কংগ্রেসের

ইউবিজি নিউজ, কোচবিহার : প্রার্থী ঘোষণা না হলেও প্রচারে খামতি নেই। মঙ্গলবার মাথাভাঙ্গা বিধানসভা এলাকার সব থেকে গুরুত্বপূর্ণ নিশিগঞ্জ গ্রাম পঞ্চায়েত এলাকায় দেয়াল লিখন এর মাধ্যমে প্রচার শুরু করল তৃণমূল কংগ্রেস। আর সেই সঙ্গে উঠল খেলা হবে স্লোগান।

মাথাভাঙা দুই নাম্বার ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি তথা পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সাবলু বর্মন বলেন, খেলা হবে স্লোগানটি কে ভুল ব্যাখ্যা করলে চলবে না। এই স্লোগানটি শান্তির খেলা সাধারণমানুষ খেলার মতো আনন্দ উপভোগ করতে করতে ভোট দেবে শান্তিপূর্ণভাবে এটাই খেলা হবে বলে সামনে তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

একই সাথে তিনি বলেন মাথাভাঙ্গা বিধানসভা এলাকায়মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন কে সামনে রেখে ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু হয়ে গেছে। প্রথম সারিতে দাঁড়িয়ে মহিলারা প্রচার করছেন।

ইতিমধ্যেই উন্নয়ন পৌঁছে গেছে মানুষের দোরগোড়ায়। এলাকার রাস্তাঘাট হয়েছে কলেজ হয়েছে বৈদ্যুতিক সাবস্টেশন হয়েছে, আরো বেশকিছু উন্নয়ন পরিকল্পনা রয়েছে। আগামীতে সেগুলোও বাস্তবায়িত হবে। উন্নয়নের বার্তা নিয়ে যাওয়া হচ্ছে মানুষের কাছে।

তিনি দাবি করে বলেন সম্প্রতি দুয়ারে সরকার প্রকল্প এর মাধ্যমে এলাকার ৮০ শতাংশ মানুষ সরকারি প্রকল্প সুযোগ সুবিধা পেয়েছেন। সুতরাং মানুষকে ভুল বুঝিয়ে বিশেষ কোন উপকার হবে না। তিনি কেন্দ্রীয় সরকার তথা বিজেপি কে কটাক্ষ করে বলেন, আপনারা দূরে থাকুন, বাংলার উন্নয়ন বাংলার মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কেই করতে দিন। আপনারা সরকারি সংস্থা প্রতিষ্ঠানগুলিকে বেসরকারি করার লক্ষ্যে উঠে পড়ে লেগেছেন, বাংলা বাংলার মতোই চলুক, গুজরাট বানানোর চেষ্টা করবেন না।

পাশাপাশি দেওয়াল লিখনে মনোনিবেশ করেছে বিজেপি যুব মোর্চা। বিজেপির তরফ থেকে দাবি করা হয়েছে, ভাওতাবাজি দিয়ে মানুষকে আর ভোলানো যাবে না। খেলা হলে পাল্টা খেলা আমরাও বলতে পারি বলে মন্তব্য করেছেন জেলা যুব মোর্চার সভাপতি অজয় সাহা।